• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফ্যানে ঝুলছিল নারী সাংবাদিকের লাশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩০ পিএম
ফ্যানে ঝুলছিল নারী সাংবাদিকের লাশ
সাংবাদিক শারমিন শবনম

নিউজ ডেস্ক : ঢাকার হাতিরঝিলের একটি বাসা থেকে ফ্যানের সঙ্গে সাংবাদিক শারমিন শবনমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, মরদেহটি পচে গেছে। ধারণা করা হচ্ছে, ৬-৭ দিন আগেই তার মৃত্যু হয়েছে।

শারমিন শবনম অনলাইন নিউজ পোর্টাল দ্যা রিপোর্টের অ্যাসাইনমেন্ট এডিটর ছিলেন। এ ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন, ঐ নারী ৬ থেকে ৭ দিন আগে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ খবর পেয়ে আজ বিকেলে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ওসি আব্দুর রশিদ জানান, লাশ উদ্ধারের সময় নিহতের বাসায় কেউ ছিল না। তার স্বামী পলাতক রয়েছে।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস জানান, খবর পেয়ে বড় মগবাজার ৩০৮ নম্বর বাড়ির পঞ্চম তলার একটি বাসার দরজা ভেঙে ভেতর থেকে ঐ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশটি পচে গেছে। 

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, স্বামী সাইদুল ইসলামের সঙ্গে গত মার্চ মাসে ঐ বাসাটি তারা ভাড়া নেন। তার স্বামী এশিয়ান টিভির সাবেক অপরাধ বিষয়ক প্রতিবেদক সাইদুল ইসলাম। 

ঘটনাস্থল থেকে সিআইডির ফরেনসিক টিম বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও বিস্তারিত তদন্তের পর তার মৃত্যুর কারণ সম্পর্কে বলা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image