• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধুর মরদেহ, স্বামী পলাতক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৪ পিএম
ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধুর মরদেহ, স্বামী পলাতক
ঝুলন্ত মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটে কানিজ রাবেয়া (৩৫) নামে এক গৃহবধুর ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ নভেম্বর) বিকালে পৌর শহরের হারাইল মুসলিমনগর এলাকার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (জয়পুরহাট সদর সার্কেল) ইশতিয়াক আলম। 

নিহত কানিজ রায়েবা বরিশালের বকরমপ্রতাব গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। আর তার স্বামীর নাম সফিউল ইসলাম। সফিউল গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সীচা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী সফিউল । 

অতিরিক্ত পুলিশ সুপার ইশতিয়াক আলম জানান, সফিউল ইসলাম জয়পুরহাটে একটি বেসরকারি কোম্পনীতে চাকরি করতেন। চলতি বছরের এপ্রিল মাসে জয়পুরহাট শহরের হারাইল মুসলিমনগর এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রী বসবাস করতেন। সে সময় তাদের মধ্যে দাম্পত্য কলহের জেড়ে প্রায় ঝগড়া-ঝাটি হতো। গতরাতে তারা দুজনেই তাদের ভাড়া বাসায় ছিলেন। আজ প্রতিবেশীরা তাদের ঘরের স্বয়ন কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় কানিজ রাবেয়ার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সেসময় বাড়িতে তার স্বামী ছিলেন না। 

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে নিহতের স্বামী পলাতক রয়েছে, ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image