• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালে ডেঙ্গু সচেতনায় ব্লাড ডোনার্স ক্লাবের সাইকেল র‌্যালী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৩ পিএম
বরিশালে ডেঙ্গু সচেতনায় ব্লাড ডোনার্স ক্লাবের সাইকেল র‌্যালী

মো. জাহেদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : জনগনকে ডেঙ্গু রোগের ভয়াবহতা সম্পর্কে  সচেতনতা বৃদ্ধি  করা প্রচারনা নিয়া বরিশাল ব্লাড  ডোনার্স ক্লাবের উদ্যোগে সাইকেল র‌্যালীর আয়োজন করা হয়। 

ডোবানালা পরিস্কার-পরিচ্ছন্নতা, জলাবদ্ধতা দূর করা সহ এডিস ডেঙ্গু মশার ঔষদ নিয়মিত ব্যবহার করার মাধ্যমে মশা ধ্বংশ করা ও প্রতিরোধ করার আহবান জানিয়ে বরিশাল ব্লাড ডোনারর্স ক্লাব সংগঠনের সদস্যরা নগরীতে হুইসেল বাজিয়ে ডেঙ্গু থেকে নগরবাশিকে সতর্ক থাকার জন্য প্রচার-প্রচারনা চালিয়ে সাইকেল র‌্যালি ক্যাম্পিং করা হয় ।

রোববার সকাল ১১টায় নগরীর প্রাণকেন্দ্র অশ্বিনী কুমার টাউন হলের সামনে থেকে বরিশাল ব্লাড ডোনারর্স ক্লাবের আয়োজনে এই ক্যাম্পিং সাইকেল র‌্যালির কার্যক্রম শুরু করে। এসময় উপস্থিত ছিলেন বরিশাল ব্লাড ডোনারর্স ক্লাবের প্রতিষ্ঠাতা আওলাদ খান, ডিজি কন্টোলার সাব্বির আহমেদ,আলিমুর রহমান রিয়াদ সহ বাধন বসুুএইচ আর ম্যানেজার সোহেল রহমান নাভিন সহ বিভিন্ন সদস্য গণ।

পরে ক্লাবের ৩০ জন ছেলে-মেয়ে সদস্য এক যোগে নগরীর বিভিন্ন সড়কে সাইকেল র‌্যালি ও হুইসেল বাশি বাজিয়ে জনসচেতনতামূলক নগরবাশিকে ডেঙ্গু থেকে সাবধানততা থাকার আহবান জানিয়ে ক্যাম্পিং প্রচারনা চালায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image