• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০৭ পিএম
আটোয়ারীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে
মতবিনিময় সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে এসএমসি সভাপতি ও প্রধান শিক্ষকগণের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাসুদ হাসান। অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়ীত্ব ও প্রধান শিক্ষকের দায়ীত্ব -কর্তব্য সম্পর্কে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম। 

আরও বক্তব্য রাখেন রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মাসুম বিল্লাহ সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকগণ। অতিথিগণ বক্তব্যে বলেন, আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, আর আজকের শিশুরাই আগামীদিনের স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি। 

উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করতে হলে সবার আগে তাদের উন্নত চিন্তাজগতের সঙ্গে পরিচয় করিয়ে দিতে হবে। স্মার্ট ভবিষ্যত প্রজন্ম গড়ে তোলার জন্য প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের কোনো বিকল্প নেই। প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরো দায়ীত্বশীল ভূমিকা পালনের আহবান জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image