• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সানজিদা-মারিয়াদের বরণ করতে ময়মনসিংহে দুই দিনব্যাপী আয়োজন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১৩ পিএম
ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা
ময়মনসিংহে দুই দিনব্যাপী আয়োজন

নিউজ ডেস্ক:  গারো পাহাড়ের পাদদেশের গ্রাম কলসিন্দুর থেকে হিমালয় জয় করা ফুটবল কন্যাদের রাজকীয় প্রত্যাবর্তনে বর্ণিল আয়োজন করা হচ্ছে ময়মনসিংহে। কলসিন্দুরের আট নারী ফুটবলারকে দুই দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহে সংবর্ধনা দেওয়া হবে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন যৌথভাবে আগামী ২৯ সেপ্টেম্বর এবং রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে ৩০ সেপ্টেম্বর এই সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আট ফুটবলারকে ঢাকা থেকে ময়মনসিংহে আনার জন্য কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালের নারী ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার এবং ফুটবল ফেডারেশন ময়মনসিংহ শাখার কর্মকর্তা বোরহান উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

হিমালয় জয় করা কলসিন্দুরের আট কন্যা হলেন- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার। সাজেদা ছাড়া বাকিরা ইতিহাস খচিত ফাইনালে অংশ নিয়েছিল।

কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালের নারী ফুটবল টিমের ম্যানেজার মালা রাণী সরকার জানান, 'বৃহস্পতিবার সকালে ঢাকার ফুটবল ফেডারেশন কার্যালয় থেকে ফুটবলাররা সড়কপথে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেবেন। পথে ভালুকা ও ত্রিশাল উপজেলা এলাকায় সড়কের উপর ১০ মিনিট করে বিরতি নিবে ফুটবল কন্যাদের গাড়ি বহর। গাড়িতে অবস্থান করা ফুটবলারদের ফুল দিয়ে বরণ করে নিবে স্থানীয়রা। এরপর ময়মনসিংহ সদরের সিবিএমসিবি হাসপাতালের সামনে থেকে তাদের বরণ করে নিয়ে ছাদখোলা গাড়িতে শোভাযাত্রাসহ ময়মনসিংহ মহানগরীর প্রধান সড়ক হয়ে সার্কিট হাউজে আসবেন তারা। দুপুরে খাবারের পর শিল্পাচার্য জয়নুল পার্কের বৈশাখী মঞ্চে জেলা প্রশাসন জেলা পুলিশ ও ফুটবল ফেডারেশন যৌথভাবে তাদের সংবর্ধনা দেবে। পরের দিন ৩০ সেপ্টেম্বর পুলিশের রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে।'

ফুটবলারদের বরণ করতে প্রস্তুতি নিয়েছে ধোবাউড়া উপজেলা প্রশাসন। উপজেলা প্রশাসন ছাড়াও, ক্ষুদ্র-নৃ গোষ্ঠী, ইউনিয়ন পরিষদ ও কলসিন্দুর স্কুলও পৃথক অনুষ্ঠানের আয়োজন করছে।

ধোবাউড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনিন বলেন, ফুটবলারদের ফিরতে শুক্রবার রাত হয়ে গেলে শনিবার অনুষ্ঠান করা হবে। তাদের আর্থিক পুরস্কার প্রদান করা হবে।

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image