• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তত্ত্বাবধায়ক সরকার নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন সুষ্ঠু হবে : এ্যাড. সানজিদা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩১ এএম
তত্ত্বাবধায়ক সরকার নয়, শেখ হাসিনার অধীনেই নির্বাচন সুষ্ঠু হবে
ঢাকা- ৪ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম

জহিরুল ইসলাম সানি : ঢাকা- ৪ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নয়, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে।

রোববার (২৩ জুলাই) বিকেলে রাজধানীর শ্যামপুরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শ্যামপুর ও কদমতলী থানার ৭টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি জামাতের আগুন সন্ত্রাস ও বিগত দিনের সন্ত্রাসী তৎপরতার কথা উল্লেখ করে তিনি বলেন, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কেউ বাধা প্রদান করলে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের সকল কর্মীরা তা রাজপথে থেকে প্রতিহত করবে।

কদমতলী ও শ্যামপুর অন্তর্গত ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে যারাই নেতৃত্বে আসবে, তাদেরকে আসন্ন জাতীয় নির্বাচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জয়ী করতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক তারেক সাঈদের সঞ্চালনায় সম্মেলনে এদিন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কদমতলী থানার ৫২, ৫৩, ৫৮ ও ৫৯ নং ওয়ার্ড এবং শ্যামপুর থানার ৪৭, ৫১, ও ৫৪ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বিষেশ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোঃ শহীদুল্লাহ লিটন, দেবাশীষ বিশ্বাস, গোলাম সারওয়ার মামুন, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য মোবাশ্বের হোসেন, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক, আরিফুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক, মেহেদী হাসান মোল্লা প্রমুখ। সম্মেলনে পদ প্রত্যাশীদের বায়োডাটা গ্রহণ করে পরবর্তীতে কমিটি ঘোষণা করা হবে বলে জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image