• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে দুই বোনের করুণ মৃত‍্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৭ পিএম
চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে দুই বোনের করুণ
মৃত‍্যু

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে নুরজাহান আক্তার(৬) ও নূহা আক্তার(৫) নামে দুই শিশুর মৃত‍্যু হয়েছে।  

সোমবার (৩১ জুলাই) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামের চন্দের বাড়িতে মর্মান্তিক এঘটনা ঘটে। নুরজাহান ও নূহা ঐ বাড়ির কাউছার-নাজমা দম্পত্তির দুই মেয়ে। দুই শিশু কন‍্যাকে হারিয়ে বাকরূদ্ধ পিতা-মাতা। এলাকায় শোকের ছায়া।

জানা যায়, ঐ বাড়ির কাউছার স্ব-পরিবারে ঢাকাতে বসবাস করেন।গত কোরবানীর ঈদে গ্রামের বাড়িতে আসেন। আগামী ৬/৭ আগস্ট স্ত্রী নাজমা বেগমের তৃতীয় সন্তান ভুমিষ্ট হওয়ার কথা। তাই আর ঢাকাতে যাওয়া হয়নি। 

সোমবার (৩১জুলাই) দুপুরে সন্তান সম্ভাবা স্ত্রী রান্নার কাজে ব‍্যস্ত। দাদী নাছিমা বেগমের কাছে দুই শিশু বারবার গোসল করার কথা বললে তিনি তাদের একটু পরে নিজেই গোসল করিয়ে দিবেন বলে একটু অপেক্ষা করতে বলেন। এরই মধ‍্যে তারা দাদীর জন‍্য অপেক্ষা না করে বসতঘরের পাশেই ঘাটলা দিয়ে পুকুরে নেমে যায়। কিছুক্ষণের মধ‍্যইে তারা পুকুরের পানিতে ডুবে যায়। এসময় ছালেহা বেগম নামে জনৈক এক মহিলা ঐ ঘাটলা দিয়ে গোসল করতে নামলে ডুবে থাকা এক শিশুর নিথর দেহ তার পায়ের সাথে লাগে। পরে দুই শিশুকেই পাওয়া যায় সেই পানির নিচে। পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ‍্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image