• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অনলাইন মিডিয়ার সহযোগিতা চাইলেন বাণিজ্য প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪০ পিএম
সহযোগিতা কামনা করেন
ওনাব নেতৃবৃন্দ বাণিজ্য প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান

নিউজ ডেস্ক:  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু অনলাইন মিডিয়ার সহযোগিতা চেয়েছেন।  বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল মালিকদের সংগঠন অনলাইন নিউজ পোর্টাল অ্যাসোসিয়েশন (ওনাব) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, আমরা সবার সঙ্গে সমন্বয় করে কাজ করতে চাই। সব মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখার ক্ষেত্রে যা যা করণীয়, বাণিজ্য মন্ত্রণালয় থেকে তা করা হবে। উৎপাদক থেকে ভোক্তা পর্যন্ত দ্রব্যমূল্য যেন সহনীয় ও যৌক্তিক হয়, সেটি আমরা নিশ্চিত করব। এক্ষেত্রে গণমাধ্যমের ভূমিকা অনেক বেশি। তাই সঠিক তথ্য প্রকাশ করার আহ্বান জানান বাণিজ্য প্রতিমন্ত্রী।

মতবিনিময় সভায় অনলাইন নিউজ পোর্টাল অ্যাসোসিয়েশনের সভাপতি মোল্লাহ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক শাহীন চৌধুরী, যুগ্ম সম্পাদক সিদ্দিকুর রহমান ও আশরাফুল কবির রেজিস্ট্রার অনলাইন মিডিয়ায় সরকারি বিজ্ঞাপন দেওয়ার বিষয়ে তার সহযোগিতা কামনা করেন।

প্রতিমন্ত্রী আলোচ্য বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে সাথে যৌথভাবে কাজ করার প্রতিশ্রুতি দেন। আহসানুল ইসলাম টিটু বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গঠন করতে তথ্য প্রবাহ নিশ্চিত করে অপতথ্য ও অপ্রচার মোকাবেলার করতে চায়। এই বিষয়ে তিনি অনলাইন মিডিয়াকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান।

এসময় সংগঠনের নেতৃবৃন্দ নতুন বাণিজ্য প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে অনলাইন গণমাধ্যম নিয়ে বিভিন্ন দাবি দাওয়া নিয়ে কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওনাবের সহসভাপতি সৌমিত্র দেব, যুগ্ম সম্পাদক মো. সিদ্দিকুর রহমান ও মো. আশরাফুল কবির এবং কোষাধ্যক্ষ মো. মোস্তাকিম সরকার, কার্যনির্বাহী সদস্য রফিকুল বাসার, হামিদ মোহাম্মদ জসিম ও মহসিন হোসেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image