• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অবহেলিত বাকেরগঞ্জ উপজেলার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইঞ্জিনিয়ার মঞ্জু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৪ পিএম
অবহেলিত বাকেরগঞ্জ উপজেলার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইঞ্জিনিয়ার মঞ্জু

নিজস্ব প্রতিবেদক : ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ(আইইবি)'র সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু বলেন, রাজনীতি এবং ব্যক্তিগত সম্পর্ক সম্পূর্ণ আলাদা। রাজনীতির উর্ধ্বে থেকেও যে সকল মানুষের জন্য কাজ করা যায় তার দৃষ্টান্ত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। শহর থেকে গ্রাম সব জায়গায় সমানভাবেই কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার। সরকারের পাশাপাশি অবহেলিত বাকেরগঞ্জ উপজেলার উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ (আইইবি)'র সেমিনার হলে অনুষ্ঠিত বরিশালের বাকেরগঞ্জ কল্যান সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম অধ্যক্ষ জুবায়ের আলম (পারভেজ)'র ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু এইসব কথা বলেন। 

বাকেরগঞ্জ কল্যান সমিতির সভাপতি সোয়েব তালুকদারের সভাপতিত্বে ও বাকেরগঞ্জ কল্যান সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র ঢাকা সেন্টারের কাউন্সিল মেম্বার ইঞ্জিনিয়ার আঃ জলিল হাওলাদার (পলাশ)'র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অবঃ মেজর জেনারেল আঃ হাফিজ মল্লিক, সাবেক সংসদ সদস্য ও বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান বাদশা, যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য কামরুজ্জামান নান্নু, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর সাবেক কেন্দ্রীয় কাউন্সিল সদস্য ও এ্যাবের সিনিয়র যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান চুন্নু ও কলসকাঠী নাগরিক সমাজ, ঢাকা এর সভাপতি ও দৈনিক নিরপেক্ষ সংবাদ এর সম্পাদক জনাব আবুল বাশারসহ বাকেরগঞ্জের সর্বস্তরের নাগরিকবৃন্দ।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image