• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরাইলে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত এক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
সরাইলে চোর সন্দেহে গণপিটুনিতে
নিহত

মনিরুজ্জামান মনির,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ গণপিটুনিতে মৃত্যু হয়েছে এক যুবকের। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া এলাকায়। 
পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তি একই এলাকার আলী আফজল মিয়ার ছেলে বজলু মিয়া (২৫)।এবং তার সাথে জড়িত থাকার দায়ে একই এলাকার সফিকুল ইসলামের ছেলে সুজন মিয়া (২৪) গুরুতর আহত। 
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে সোমবার দিবাগত রাত ৩ টায় সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের আফজল মিয়ার বাড়িতে  লোপাড়া গ্রামের  আফজাল মিয়ার ছেলে বজলু মিয়া ও সফিকুল ইসলামের ছেলে সুজন মিয়া (২৪) গৃহে চুরি করার সময় জনতার হাতে ধৃত হয়। এসময় উত্তেজিত জনতা তাদের এলোপাতাড়ি প্রহার করলে ঘটনাস্থলেই বজলু মিয়া মারা যান। এবং সাথে থাকা সুজন মিয়া গুরুতর আহত হয়।
সরাইল থানার ওসি এমরানুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে। অপর আহত সুজন মিয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসারত আছে। গণপিটুনির ব্যাপারে কোন মামলা হয়েছে কিনা বা পুলিশ কোন মামলা করবেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি জানান যেহেতু ভিকটিমদের  পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি রয়েছে তাই পুলিশ বাদি হয়ে আর কোন মামলার প্রয়োজন নাই। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image