• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যশোর -বেনাপোল সড়ক ছিনতাইকারীদের অভয়রণ‍্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৯ পিএম
ছিনতাইকারী চক্র এইসব ঘটনা প্রায়ই ঘটিয়ে থাকে
যশোর কোতোয়ালি  থানা

জাকির হোসেন আজাদী:  যশোর বেনাপোল সড়ক যেনো ছিনতাইকারীদের অভয়রণ‍্যে রূপ নিয়েছে। দিন দুপুরে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের হাতে অহরহ খোয়া যাচ্ছে মানুষের সর্বোস্ব। যশোর বেনাপোল সড়কের মালঞ্চি, লাউজানি, নতুন হাট ও ঝিকরগাছার মত নিভৃত স্পট গুলো দিন দিন ভয়ংকর রুপ নিচ্ছে। নির্ভরযোগ‍্য সূত্রে জানা যায় বেনাপোল নড়াইল ও আশেপাশের কিছু ভিন্ন  ভিন্ন  ছিনতাইকারী চক্র এইসব ঘটনা প্রায়ই ঘটিয়ে থাকে।

সর্ব শেষ গত ৮ আগস্ট সুপ‍্রীম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট মো: মাসুদুর রহমান রনি নিজ গাড়ি নিয়ে বেনাপোলে শশুর বাড়ি থেকে ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন। তিনি বলেন, " আমি  আমার শশুর বাড়ি বেনাপোল থেকে নিজ গাড়ি ড্রাইভ করে আসছিলাম। সে সময় আমি গাড়িতে একাই ছিলাম। যখন যশোর বেনাপোল রোডের মালঞ্চির কাছে আসলাম।  তখন সময় আনুমানিক ১১টা হবে। এসময় হঠাৎ তিনটি মটরসাইকেলে ৯ জন যুবক আমার গাড়ির সামনে পথ রোধ করে। মটরসাইকেলগুলো রাস্তায় আড় করে দিয়ে  রাস্তা আটকিয়ে ফেলে। কিছুক্ষণের মধ‍্যে একটি হলুদ রংয়ের পিকআপও আসে।

এরপর আমার গাড়ির গ্লাস খুলতে বলে। আমার পরিচয় জানতে চায়। বলে আমি নাকি তাদের মটরসাইকেল চাপিয়ে দিয়েছি। অথচ এমন কোনো ঘটনা মোটেই ঘটেনি। তারপর আমার গাড়ির চাবি চায়। আমার গাড়ি রিমোর্টে চলে। আমি রিমোর্টটি দিতে দেরি করায় তাদের সাথে বাকবিতণ্ডা ও হাতাহাতি ধস্তাধস্তি  হয়। আমাকে তাদের পিকআপে ওঠানোর শক্তি প্রয়োগ করতে থাকে।

এ অবস্থা ৫/৭ মিনিট চলার মধ‍্যে সিভিল পোশাকে আরেক যুবক আসে পিস্তলসহ। তিনি চিৎকার করে বলতে থাকে এখানে কি হয়েছে? এখানে কি হয়েছে? আমি তাকে বলছিলাম। এর ১/২ মিনিটের মধ‍্যে সে নরমল  মুডে কথা বলে। এরপর বলে আপনি চলে যান। আমি তখন চলে আসি।"

ঘটনাটি যশোর কোতোয়ালি  থানার অধীনে। তাই এ বিষয়ে জানতে উক্ত থানায় ফোন করলে দায়িত্বরত পুলিশ অফিসার বলেন, " বিষয়টি আমরা জানিনা। থানায় সুনির্দিষ্ট অভিযোগ দিলে অবশ্যই ব‍্যবস্থা নেওয়া হবে"।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image