• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অভিনেতা ম্যাথু পেরি বাথটাবে ডুবে মারা গেছেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৫ পিএম
অভিনেতা ম্যাথু পেরি বাথটাবে ডুবে মারা গেছেন 
অভিনেতা ম্যাথু পেরি

বিনোদন ডেস্ক :  বিবিসি জানিয়েছে, গতকাল শনিবার লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্ট থেকে ৫৪ বছর বয়সী অভিনেতার মরদেহ উদ্ধার করা হয়। জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘ফ্রেন্ডস খ্যাত’ অভিনেতা ম্যাথু পেরি মারা গেছেন। 

আরও জানানো হয়, আপাতদৃষ্টিতে পেরি বাথটাবে ডুবে মারা গেছেন বলে ধারণা করছে লস অ্যাঞ্জেলেসের পুলিশ। অভিনেতার মৃত্যুর কারণ তদন্ত করছে প্রশাসন।

ফ্রেন্ডস প্রযোজনাকারী ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশন এক শোকবার্তায় বলেছে, ‘আমাদের প্রিয় বন্ধু ম্যাথু পেরির মৃত্যুতে আমরা মর্মাহত। তিনি একজন প্রতিভাধর অভিনেতা এবং ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশন গ্রুপ পরিবারের একটি অবিচ্ছেদ্য অংশ ছিলেন।’

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগ জানিয়েছে, পেরির বাড়ি থেকে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির মৃত্যুর খবর পাঠানো হয়। সে সময় মৃত ব্যক্তির পরিচয় পুলিশকে নিশ্চিত করা হয়নি।

ম্যাথু পেরি ১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন। তার মা সুজান মরিসন ছিলেন সাংবাদিক এবং জাস্টিনের বাবা ছিলেন কানাডার সাবেক প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর প্রেস সেক্রেটারি। কানাডার অটোয়ায় তিনি বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন কানাডার বর্তমান প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন পেরি। 

নব্বইয়ের দশকে জনপ্রিয় টেলিভিশন শো ‘ফ্রেন্ডস’-এর প্রধান ছয় চরিত্রের অন্যতম ছিল চ্যান্ডলার বিং। চ্যান্ডলারের চরিত্রে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন ম্যাথু। তাঁর সংবেদনশীল কৌতুকাভিনয়ে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। বিশেষ করে মনিকা ও জোয়ির সঙ্গে চ্যান্ডলারের সমীকরণ ভোলার নয়। বন্ধুত্ব ও প্রেমের মিশেলে চ্যান্ডলারের চরিত্রকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছিলেন ম্যাথু।

১৯৭৯ সালে কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে শোবিজে পেরির পথচলা শুরু হয়। এরপর টিভিতে ছোটখাটো চরিত্রে কাজ করার ডাকও পেতে থাকেন। ১৯৮৭ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত ‘বয়েজ উইল বি বয়েজ’-এ চ্যাজ রাসেল চরিত্রে অভিনয় তাকে কাঙ্ক্ষিত সাফল্য এনে দেয়। আর তারপর আসে ‘ফ্রেন্ডস’-এ অভিনয়ের সুযোগ। মাঝে ‘গ্রোয়িং পেইনস’ ও ‘সিডনি’র মতো সিরিজগুলোতেও তাঁকে দেখা গিয়েছিল।

১৯৯৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রচারিত সিরিজটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে এর শেষ পর্বটি যুক্তরাষ্ট্রের ৫২.৫ মিলিয়ন দর্শক উপভোগ করেছিল। এটি ২০০০ দশকে দর্শকদের সবচেয়ে বেশি দেখা টিভি পর্বে পরিণত হয়েছিল।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image