• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাটোরে কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
রনি
কৌতুক অভিনেতা রনি, তার গাড়ি ভাঙচুর

নিউজ ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে মিরাক্কেল খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ তাঁর বন্ধুদের মারধর ও গাড়ি ভা‌ঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন রনিসহ তাঁর দুজন বন্ধু।

গতকাল শুক্রবার রাতে উপজেলার চাঁচকৈড় পুড়ানপাড়া আদম শাহ মোড়ে এই ঘটনা ঘটে। আবু হেনা রনি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান। আবু হেনা রনির বন্ধু তহুরুল ইসলাম জানান, সন্ধ্যার পর আবু হেনা রনিসহ তিন বন্ধু প্রাইভেটকার নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার জন্য চাঁচকৈড় আনন্দ সিনেপ্লিজে যান। এ সময় রাস্তার পাশে প্রাইভেটকারটি পার্কিং করে দাঁড়িয়ে ছিলেন তাঁরা।

পরে অপর একটি প্রাইভেটকার নিয়ে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা তাদের গাড়ি পার্কিং করা দেখে গালাগালি করতে থাকেন। এ সময় আবু হেনা তাঁরা গালাগালি করেত নিষেধ করেন। এরপর ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাঁদের উপর চড়াও হন।

কথা-কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ছাবলু মোল্লা ফোন করে ৮/১০ টি মোটরসাইকেলে কয়েকজনকে ডেকে আনেন। এরপর আবু হেনা রনি ও তাঁদের দুই বন্ধুকে মারধর করে। এ সময় তাদের সঙ্গে থাকা প্রাইভেটকারটি ভাঙচুর করে চলে যায় অভিযুক্তরা।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image