• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে নিয়মিত গণসংযোগ করছেন সাবেক এমপি বাদল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৯ পিএম
নবীনগরে
গণসংযোগ করছেন সাবেক এমপি বাদল

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া (৫) নবীনগর আসনে নিয়মিত গণসংযোগ করছেন সাবেক এমপি ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল।তিনি দীর্ঘদিন ধরেই এই আসনটিতে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন।

বিশেষ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া (৫) নবীনগর আসনে আওয়ামী লীগের মনোনয়নের দাবিদার হয়ে ওঠেছেন  ফয়জুর রহমান বাদল।তিনি করোনা মহামারীর সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এবং এলাকার সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের অসুস্থতায় সর্বদা পাশে থাকেন, অস্বচ্ছল নেতাকর্মীদের আর্থিক সহায়তা, চিকিৎসা খরচসহ বিভিন্ন সহায়তা দিয়ে মানুষের পাশে ছিলেন ও আছেন।

ছাত্রজীবন থেকেই রাজনীতিতে যুক্ত হন ফয়জুর রহমান বাদল। তাঁর পিতা আগরতলা যড়যন্ত্র মামলার ১৫নং আসামি সার্জেন্ট মুজিবুর রহমান-এর কাছ থেকেই রাজনৈতিক অনুপ্রেরণা পেয়েছিলেন।

ক্যান্টমেন্টের মত একটি গুরুত্বপূর্ণ জায়গায় দলীয় সকল কর্মকাণ্ডের সাথে নিজেকে জড়িত রেখেছিলেন। বেগম জিয়া যেই সেন্টারের ভোটার ছিলেন তিনি ছাত্রলীগের নেতা হিসেবে সেই সেন্টারের দলীয় এজেন্ট ছিলেন, যা তৎকালীন সময়ের জন্য একটি সাহসিকতার পরিচয় বহন করে।

আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশের আর্থ সামাজিক কাঠামোকে ঢেলে সাজানোর এখনই সময় আর স্মার্ট বাংলাদেশ বির্নিমানে-এর বিকল্প নেই । উন্নয়নকে টেকসই করতে এখন রাজনৈতিক অঙ্গিকারকে বাস্তবে রূপ দেয়ার খুব প্রয়োজন।আমি এখানে দেখতে পাই জনগণ এখন সামাজিক উন্নয়নের পাশাপাশি নিরাপত্তা চায়, যা ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন। আমি সেই অভিজ্ঞতার আলোকে  সামাজিক নিরাপত্তা ও উন্নয়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করার জন্য মানসিকভাবে প্রস্তুত।

মুক্তিযুদ্ধের চেতনাকে তৃণমূলে জাগ্রত করা খুবই প্রয়োজন। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান এবং শেখ হাসিনা’র কর্মী হিসেবে  প্রধানমন্ত্রীর অঙ্গীকারকে সফল করতে নিজেকে প্রস্তুত রেখেছি সবসময়। কোন সময়ই কোন পরিস্থিতিতে স্বাধীনতা বিরোধীদের মাথা তুলে দাঁড়াতে দেইনি এবং দেব না।

আমি প্রধানমন্ত্রীর সেই আগাছা পরিষ্কার ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে  ব্রাহ্মণবাড়ীয়া (৫) নবীনগরের এ আমার অসমাপ্ত কাজগুলোকে  আমি করে যেতে চাই এবং উন্নয়ন  বিপ্লবে আমাদের নেত্রীর  সহযোদ্ধা হতে চাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image