• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না : পানি সম্পদ প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৯ এএম
দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না
পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

নিউজ ডেস্ক : পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন আটকানো যাবেনা। যতই ষড়যন্ত্র করা হোক দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না। আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করতে হবে। যাকেই মনোনয়ন দেয়া হোক, তার জন্য কাজ করতে হবে। 

২১ আগস্ট বরিশাল জিলা স্কুল সংলগ্ন খোকন সেরনিয়াবাত এর নির্বাচনী কার্যালয়ে মহানগর যুবলীগ আয়োজিত "১৫ই আগস্ট জাতীয় শোকদিবস এবং ২১ আগস্ট" গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাতে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই দেশের এতো উন্নতি হয়েছে। তার জন্যই দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে পারছে। সারা দেশে বর্তমান সরকারের যে কর্মযজ্ঞ চলছে তার ধারাবাহিকতা বজায় রাখতে বরিশালের উন্নয়নের স্বার্থে সৎ যোগ্য সুশিক্ষিত পরিচ্ছন্ন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে নৌকার প্রার্থী হিসেবে যাকে দল মনোনয়ন দেবে তাকে বিপুল ভোটে আমাদের বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, ১৫ই আগস্টে যেভাবে আল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করেছেন। একইভাবে ২১ আগস্টও তাকে রক্ষা করেন। তাই আল্লাহর কাছে অসংখ্য কৃতজ্ঞতা। আজ তিনি না থাকলে এই আওয়ামী লীগের অস্তিত্ব থাকতোনা। বাংলাদেশের কি অবস্থা হতো তা আল্লাহ ভালো জানেন।

বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজামের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ আফজালুল করীম, সহ-সভাপতি এ্যাডভোকেট কেবিএস আহম্মেদ কবির, বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রেজাউল হক হারুন,বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য ও বাংলাদেশ বার কাউন্সিল হাউজ কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আনিছ উদ্দিন আহাম্মেদ সহিদ,বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট লস্কর নুরুল হক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image