• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায়
মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় ৯ কেজি গাঁজা ও ২৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের সদস্যরা।  সোমবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাটিহাতা বিশ্বরোডে দুটি বাস তল্লাশী চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও গ্রামের মোঃ রুবেল মিয়া-(২৫), ঠাকুরগাঁও জেলার রানীশংকল উপজেলার উদিসা গ্রামের কামাল হোসেন-(৪৫), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার লাচনপুর গ্রামের ফাতেমা আক্তার ইতি-(২৩) ও ঢাকার পূর্ব ইসলামপুর এলাকার দীপা আক্তার-(৩১)।

মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের সদস্যরা কুমিল্লা-সিলেট মহাসড়কের খাটিহাতা বিশ্বরোড এলাকায় ঢাকা গামী ‘তিশা’ পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ৪ কজি গাঁজা এবং ২৭০ পিস ইয়াবা ট্যাবলটসহ মাদক ব্যবসায়ী রুবেল মিয়া ও কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

একই রাতে ঢাকা গামী মিতালী পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ৫ কেজি গাঁজাসহ  মাদক ব্যবসায়ী ফাতেমা আক্তার ইতি ও দীপা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে।
এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image