• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে সাপের কামড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৩ পিএম
রাণীশংকৈলে সাপের কামড়ে মৃত্যু 
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দীলিপ কুমার রায়

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বিষাক্ত সাপের কামড়ে দীলিপ কুমার রায় (২২) নামে বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত এক ছাত্রের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে।

দিলিপ উপজেলার ভেদাইল ধামেরহাট গ্রামের ভোগিরাম রায়ের ছেলে। সে দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ১৯ ব্যাচের গণিত বিভাগের শিক্ষার্থী ছিল। গত শনিবার (১ জুলাই) দিবাগত রাত দেড়টায় তাকে সাপে কামড়ানোর ঘটনা ঘটে এবং সকাল সে মারা যায়। রবিবার (২ জুলাই) স্থানীয় ইউপি চেয়ারম্যান শরৎচন্দ্র এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্র মতে, ঈদের ছুটিতে দীলিপ বিশ্ববিদ্যালয় থেকে বাড়িতে আসে। 

ঘটনার দিন রাতে খেয়ে দেয়ে সে নিজ ঘরের বিছানায় বসে পরিবারের লোকদের সাথে গল্প করছিল। হঠাৎ খাটের পাশে থাকা তার বাম হাতের মাঝের আঙ্গুলে একটি বিষাক্ত সাপ এসে কামড়ে ধরে, সাথে সাথে দীলিপের চিৎকারে পরিবারের সদস্যরা সাপটিকে দেখতে পেয়ে লাঠি দিয়ে আঘাত করলে সাপটি পালিয়ে যায়। তাৎক্ষণিক দীলিপকে ঝাড়ফুঁক করার জন্য এলাকার ওঝা’র কাছে নিয়ে যায়। এতেকরে তার অবস্থার কোন উন্নতি না হলে ওই রাতেই দীলিপকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসা চলাকালিন এ্যান্টি ভেনাম ইনজেকশন দেওয়া হলেও দেরিতে পৌঁছানোর কারণে গত রবিবার ২ জুলাই ভোর ৫ টায় সে মারা যায়। এদিন বিকালে নিজ গ্রামের স্থানীয় শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image