• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে বিএনপির গণমিছিলে পুলিশের বাঁধা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ পিএম
ময়মনসিংহে বিএনপির গণমিছিলে পুলিশের বাঁধা

ময়মনসিংহ প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে ময়মনসিংহে বিএনপির গণমিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। 

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নতুনবাজার দলীয় কার্যালয় থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক চীফ হুইপ জয়নুল আবেদীন ফারুকের নেতৃত্বে হাজারো নেতাকর্মীর বিশাল বিক্ষোভ মিছিলটি রামবাবু রোডের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছলে পুলিশী বাঁধায় দলীয় কার্যালয়ে ফিরে যায়। 

মিছিলপূর্ব সমাবেশে জয়নুল আবেদীন ফারুক বলেন, ‘অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত নির্বাচন নির্বাচন খেলা আর খেলতে দেয়া হবে না। সময় থাকতে পদত্যাগ করুন। এক দফা দাবি মানতেই হবে। বুলি উড়িয়ে বিএনপিকে গালি দিয়ে বিদেশীদের গালি দিয়ে লাভ নেই। পালানোর পথ পাবেন না।’ তিনি বলেন, ‘যে সব বিএনপি নেতা খালেদা জিয়ার মুক্তির মিছিলে অংশ নেন না, শুধু এমপি হতে আসেন। এমন নেতা বিএনপির দরকার নেই। যারা গ্রেফতার, হামলা, মামলা মাথায় নিয়ে খালেদা জিয়ার মুক্তির চলমান আন্দোলনে অংশ নিবে বিএনপি তাদের মনে রাখবে।’

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, এক দফা দাবিতে দেশের মানুষ জেগে উঠেছে। এই সরকারকে তাঁরা আর ক্ষমতায় দেখতে চায় না। অবিলম্বে কঠোর আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন নিশ্চিত করা হবে। 

মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলীর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী রানা, অ্যাডভোকেট এম এ হান্নান খান, এ কে এম মাহবুবুল আলম, লিটন আকন্দ, শামীম আজাদ, ফারজানা রহমান হুসনা প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image