• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্মার্ট বাকেরগঞ্জ উপজেলা বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইঞ্জি. মঞ্জুরুল হক মঞ্জু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:১১ এএম
স্মার্ট বাকেরগঞ্জ উপজেলা বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ইঞ্জি. মঞ্জুরুল হক মঞ্জু
(আইইবি)'র সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু।

নিজস্ব প্রতিবেদক : ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ(আইইবি)'র সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এস.এম. মঞ্জুরুল হক মঞ্জু বলেন, রাজনীতি এবং সামাজিক সম্পর্ক সম্পূর্ণ আলাদা। রাজনীতির উর্ধ্বে থেকেও যে মানবতার জন্য কাজ করা যায় তার দৃষ্টান্ত দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। সরকারের পাশাপাশি আমাদের সবাইকে স্মার্ট বাকেরগঞ্জ উপজেলা বিনির্মানে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

শুক্রবার (২০ অক্টোবর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন,বাংলাদেশ (আইইবি)'র সেমিনার হলে অনুষ্ঠিত ঢাকাস্থ দুধল ইউনিয়নের জনকল্যান সমিতির কার্যনির্বাহী কমিটির উদ্যোগে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

আইইবির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস. এম. মঞ্জুরুল হক মঞ্জু বলেন, সমন্বিত উন্নয়নের মাধ্যমেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব। তৃনমুলের উন্নয়ন মানেই সারা বাংলাদেশের উন্নয়ন। বাকেরগঞ্জের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের জন্য সবার সহযোগিতা দরকার। সেই উন্নয়ন করতে সবাই এগিয়ে আসবেন৷  

এই সময় আরও বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র কাউন্সিল মেম্বার ও বাকেরগঞ্জ কল্যান সমিতির যুগ্ম-সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ জলিল হাওলাদার (পলাশ)। 

ইঞ্জিনিয়ার আঃ জলিল হাওলাদার (পলাশ) বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুনদের এগিয়ে আসতে হবে। আধুনিক তথ্য প্রযুক্তিতে জ্ঞান সমৃদ্ধ করে চতুর্থ শিল্পবিপ্লব মোকাবেলায় তরুন সমাজ কাজ করতে হবে। 

ঢাকাস্থ দুধল ইউনিয়ন জনকল্যান সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আসলাম রিয়াজ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাদের হাওলাদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ফয়েজুল রাহাত নিজাম, দুধল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্শেদ উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা মাসুদ খান, যুবলীগ নেতা ইমামুল বাশার মিলন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম নজরুলসহ ঢাকাস্থ দুধল ইউনিয়নের সর্বস্তরের নাগরিকবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image