• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সমন্বয় করে ত্রাণ বিতরণ কার্যক্রম জোরদারের তাগিদ প্রবাসী কল্যাণমন্ত্রীর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
ত্রাণ বিতরণ কার্যক্রম জোরদার করার তাগিদ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ

নিউজ ডেস্ক : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে সমন্বয় করে ত্রাণ বিতরণ কার্যক্রম জোরদার করা দরকার।

তিনি বলেন, দুর্গত মানুষকে উদ্ধার ও ত্রাণ কাজে ইতিমধ্যে সেনাবাহিনীসহ বিভিন্ন সরকারি সংস্থা একসঙ্গে কাজ করে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেওয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
                                              
২১ জুন, সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মন্ত্রী এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, সরকারি সংস্থার পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। এসময় মন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রস্তুত করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার বিকেলে মন্ত্রী জৈন্তাপুর উপজেলার আব্দুল লতিফ-জুলেখা বালিকা বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে বন্যাদুর্গদের খোঁজখবর নেন। বিজিবি’র একটি টিম সেখানে চিকিৎসা সহায়তা দিচ্ছিলেন। মন্ত্রী এ সময় বিজিবি’র দায়িত্বশীল কর্মকর্তাদের সাথে আলাপ করেন এবং তাদেরকে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image