• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে ঈগল প্রতীকের প্রধান সমন্বয়কারীসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:২২ পিএম
কর্মীদের হত্যার উদ্দেশ্যে
স্বতন্ত্র প্রার্থী রেজানুর ঈগল

সুমন আদিত্য, জামালপুর প্রতিনিধিঃ জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবুকে প্রধান আসামি করে ২৫ জনের নামোল্লেখ করে আরও ২০-৩০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে জামালপুর সদর উপজেলার শাহবাজপুরের জাকির হোসেন নামে নৌকা মার্কার এক সমর্থক এ মামলা দায়ের করেন।

মামলার বাদী জাকির হোসেন জানান, মামলায় যাদের আসামি করা হয়েছে তারা সবাই বুধবার নৌকার প্রচার কেন্দ্রে এবং কর্মীদের হত্যার উদ্দেশ্যে হামলা করেছেন।

স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজানুর নির্বাচন সমন্বয়কারী, প্রধান আসামী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবুর কাছে মামলার বিষয়ে জানতে চাইলে বলেন, বিএনপি কর্মী আর নৌকার সমর্থকদের মধ্যে আঞ্চলিক একটা মারামারির ঘটনায় আমাকেসহ স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজানুর নির্বাচনী কর্মকর্তা ও কর্মী সমর্থকদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থী রেজানুর ঈগলের বিজয় নিশ্চিত জেনে তারা হতবিহ্বল হয়ে পড়েছে। এ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার ঘটনায় তীব্র নিন্দা জানান তিনি।

জামালপুর সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির জানান, বুধবার উপজেলার শাহবাজপুরে নৌকা মার্কার ছয় কর্মী আহত হওয়ার ঘটনায় একটা মামলা হয়েছে। মামলার তদন্ত কাজ শুরু হয়েছে।

এর আগে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নে নৌকার একটি প্রচার কেন্দ্রে ঈগল প্রতীকের কর্মীদের হামলার অভিযোগ উঠে। এতে ছয়জন আহত হলে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ভাংচুর ও হামলায় আজ সদর থানায় বাবুকে প্রধান আসামী করে ২৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image