• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আওয়ামী সিন্ডিকেটের কাছে পুরো দেশবাসী অসহায়: শাহজাহান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১২ এএম
আওয়ামী সিন্ডিকেটের কাছে  দেশবাসী অসহায়
বিএনপির প্রতিবাদ সমাবেশ

নিউজ ডেস্ক : দেশে একমাত্র আওয়ামী লীগের লুটপাটকারী ছাড়া আর কেউ ভালো নেই বলে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, এই সরকারকে ক্ষমতা থেকে হটানো সকলের ইমানি দায়িত্ব।

তিনি বলেন, দেশের মানুষ আজ ভালো নেই। আওয়ামী সিন্ডিকেটের কাছে পুরো দেশবাসী আজ অসহায়। আওয়ামী লুটপাটের রাজ্যে একমাত্র আওয়ামী লীগের লুটপাটকারী ছাড়া আর কেউ ভালো নাই।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম নগরীর পুরাতন রেল স্টেশনে জ্বালানি তেল, দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে দুই নেতার মৃত্যুর প্রতিবাদে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

সরকার পতনের আহ্বান জানিয়ে শাহজাহান বলেন, ‘জাতির সামনে গভীর এক সংকট অপেক্ষা করছে। সে সংকট কৃত্রিমভাবে আওয়ামী লীগ সরকার সৃষ্টি করতেছে। আওয়ামী লীগের অবৈধ মন্ত্রী-এমপিরা নিজেদের আখের গোছানোর জন্য জনগণকে বলির পাঠা করে এই সংকট সৃষ্টি করছে। এর থেকে উত্তরণের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, পতন ত্বরান্বিত করতে হবে এই অবৈধ সরকারের।

এই সরকার যত বেশি ক্ষমতায় থাকবে, এই দেশ তত বেশি সংকটে নিমজ্জিত হবে। তাই এই সরকারকে হটানো সকলের ইমানি দায়িত্ব।

এই নেতা আর বলেন, ‘দেশ ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার জন্য তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। লাল সবুজের পতাকা রক্ষা গণতন্ত্র প্রতিষ্ঠা আরেকটি যুদ্ধের প্রস্তুতি নিতে হবে। এই যুদ্ধ হবে দেশ ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার যুদ্ধ।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image