• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের কার্যালয় ভাঙচুর, নাসির ৩ দিনের রিমান্ডে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০৮ এএম
ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের কার্যালয় ভাঙচুর
নাসির ৩ দিনের রিমান্ডে

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসকের কার্যালয় ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার নাসির উদ্দীন (২৫) এর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৯ জুলাই) সকালে ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে প্রেরণের পর তার ৭ দিনের রিমান্ড  আবেদন করে পুলিশ। পরে সকল পক্ষের শুনানি শেষে বিকাল ৪ টার দিকে নাসিরের ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে ঠাকুরগাঁও অতিরিক্ত চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা। 

ঠাকুরগাঁও কোর্টের পুলিশ উপ-পরিদর্শক ওয়াহেদ ইসলাম জানান, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫ এর ৩ ধারায়, পেনাল কোর্টের ১৮৬, ৩৩৩,৩৫৩ ৩০৭ ধারায় মামলা করা হয়েছে। এবং অতিরিক্ত চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতের বিচারিক বিজ্ঞ বিচারক তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, গত শনিবার সকাল ৯ টায় জেলা প্রশাসক কার্যালয়ের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ২য় তলার ১৮ টি কক্ষে ও অদম্য মুজিব কর্নারের সকল গ্লাস ও দরজা ভাঙচুর চালায় নাসির। এ সময় সে “নারাই তাকবির, আল্লাহু আকবার” বলে চিল্লাতে থাকে এবং দেশের সকল বন্দি আলেম উলামাদের মুক্তি চেয়ে স্লোগান দেয়। রাজমিস্ত্রীর কাজে ব্যবহৃত বেলচা দিয়ে সে এসব ভাংচুড়  চালায়। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মামুনুর রশিদ গুরুতর এবং নৈশ্য প্রহরী হরকান্ত বর্মণ সামান্য আহত হয়।

আটককৃত নাসির উদ্দীন হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের সীমান্তবর্তী মারাধার গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে বলে নিশ্চিত করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image