• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
মিঠামইনে
জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : মিঠামইন উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা,আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক আনন্দ শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরিষদের উওর গেইটে এসে শেষ হয়। আনন্দ শোভাযাত্রায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি,মৎস্যজীবি নেতৃবৃন্দ অংশ নেয়। 

পরে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য  কর্মকর্তা, মো: আবদুল্লাহ আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এড,শরীফ কামাল, ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো:মোখলেছুর রহমান ভুঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইব্রাহিম মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আবদুল্লাহ আল সাফী,মিঠামইন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কলিন্দ্র নাথ গোলদার, মৎস্য জীবিদের পক্ষে বক্তব্য রাখেন, মো: আক্তার মিয়া,আকাব্বর আলী,নরুল ইসলাম, আজিজুল মিয়া প্রমুখ।

এছাড়াও আলোচনায় সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের পক্ষ থেকে মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুনকে ক্রেষ্ট ও বই উপহার প্রদান করেন। বিভিন্ন মৎস্যজীবি নেতৃবৃন্দ থেকে তিন জনকে  জাল ও পলো উপহার দেওয়া হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image