• ঢাকা
  • শুক্রবার, ৯ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ; ২৪ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হা‌সিনার নেতৃত্বে যথাযথ সময়ে নির্বাচন অনু‌ষ্ঠিত হবে : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:০২ পিএম
‌যৌথ সভায় ওবায়দুল কাদের
আওয়ামী লীগের কার্যালয়ে মহানগর ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের যৌথ সভায় ওবায়দুল কাদ

মোহাম্মদ রুবেল : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল সাহেব, ভোট চুরির অপবাদ আওয়ামী লীগকে দেবেন না। ভোট চুরির মহারাজা বিএনপি। কারা ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার করে‌ছিল? কারা ১৫ ফেব্রুয়ারী ও মাগুড়ার নির্বাচন করে‌ছিল জনগণ তা জানে।

তি‌নি বলেন,  নির্বাচনের ট্রেন মানেই গণতন্ত্র, গণতন্ত্র মানেই নির্বাচন। তাই আওয়ামী লীগের মূল টার্গেট নির্বাচন। কিন্তু কেউ য‌দি নির্বাচনে না আসে, কারও জন‌্য নির্বাচনের ট্রেন থেমে থাকবেনা। সং‌বিধান মেনে শেখ হা‌সিনার নেতৃত্বে যথাযথ সময়ে নির্বাচন অনু‌ষ্ঠিত হবে।

বুধবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মহানগর ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকে যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

কা‌দের বলেন, সুপ্রিম কোর্টের নির্বাচনে এক নেতা ব্যালট চুরি করতে গেছেন। ব্যালট চুরি করে নির্বাচনে জিতবে, এ জন্য সকালে আদালতে হামলা করেছে। ভোটকে পণ্ড করতে বার বার আদালতে হামলা করছেন। ফখরুল সাহেব, আপনারা ধরা পড়ে গেছেন।

তিনি বলেন, চলতি বছরের ডিসেম্বরে বা আগামী জানুয়ারিতে নির্বাচন, নির্বাচন খুব দূরের বিষয় নয়। নির্বাচন আমাদের মূল বিষয়। কিন্তু নির্বাচন ঠেকাতে অনেকে কার্যক্রমে আছে।

কা‌দের ব‌লেন, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম বলেছেন, নির্বাচনে খারাপ কিছু ঘটলে আওয়ামী লীগ দায়ী থাকবে। তার মানে বিএনপি খারাপ কিছু করতে চায়। তারা নতুন করে ষড়যন্ত্র করেছে। হেরে যাওয়ার ভয়ে ষড়যন্ত্রে লিপ্ত তারা। নির্বাচনে খারাপ কিছু ঘটানোর ভয় দেখি লাভ নেই। এটা ২০১৩-১৪ নয়, জনগণ ভয় পায় না। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আজকে বাংলাদেশের এমন কোনো ঐক্যবদ্ধ দল নেই, নির্বাচনে আওয়ামী লীগকে হারাতে পারে।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, ডা. মহিউদ্দিন জালাল, অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, অর্থ ও পরিকল্পনা  বিষয়ক সম্পাদক ওয়াশিকা আয়শা খান প্রমুখ উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image