• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে সওজ’র নির্বাহী প্রকৌশলীসহ ৯ প্রকৌশলীর বিদায় ও বরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
সওজ’র নির্বাহী প্রকৌশলীসহ
প্রকৌশলীর বিদায় ও বরণ

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ : সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ) ময়মনসিংহ বিভাগের নতুন নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন খাইরুল বাশার মোহাম্মদ সাদ্দাম হোসেন। তিনি এর আগে জামালপুর জেলায় নির্বাহী প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহিদুজ্জামানের স্থলাভিসিক্ত হলেন।

এছাড়াও উপ-বিভাগীয় প্রকৌশলী, সহকারি প্রকৌশলীসহ ৯ প্রকৌশলীর বিদায় ও বরণ অনুষ্ঠান ১৬ নভেম্বর রাতে  সওজ জোন অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সওজ ময়মনসিংহ সার্কেলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ রাশেদুল আলমের সভাপতিতে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে ৯ প্রকৌশলীকে বিদায় ও বরণ করা হয়। ৯
প্রকৌশলী হলেন ময়মনসিংহ বিভাগের নির্বাহী প্রকৌশলী খাইরুল বাশার মোহাম্মদ সাদ্দাম হোসেন ও বিদায়ী নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহিদুজ্জামান, যোগদানকৃত
উপ-বিভাগীয় প্রকৌশলী (ফুলপুর) মোহাম্মদ মোফাখ্খারুল ইসলাম তুহিন, উপ-বিভাগীয় প্রকৌশলী (ভালুকা) মোঃ আব্দুল কাদের জিলানী, বিদায়ী উপ-বিভাগীয় প্রকৌশলী (ভালুকা) মোঃ সৈয়দ আলম, পদোন্নতিপ্রাপ্ত উপ-বিভাগীয় প্রকৌশলী  (কেন্দুয়া) পার্থ প্রতীম মিত্র, সহকারি প্রকৌশলী শাহ মোঃ হাদিউজ্জামন, উপ-সহকারি প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম ও মোঃ তানভীর আহম্মেদ।

উপ-বিভাগীয় প্রকৌশলী (সদর) মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় বিদায় ও বরণ অনুষ্ঠানে ৯ প্রকৌশলী ছাড়াও আরো বক্তব্য রাখেন নির্বাহী প্রকৌশলী (কিশোরগঞ্জ) রীতেশ বড়–য়া, নির্বাহী প্রকৌশলী  (নেত্রকোণা) শাহরিয়ার শরীফ খান, নির্বাহী প্রকৌশলী (জামালপুর) পংকজ কুমার ভৌমিক, উপ-বিভাগীয় প্রকৌশলী মাইদুল ইসলাম, সহকারি প্রকৌশলী (ময়মনসিংহ সওজ জোন) মোঃ মিজানুর রহমান, সহকারি প্রকৌশলী (ময়মনসিংহ সার্কেল) মোঃ বাবুল আক্তার, উপ-সহকারি প্রকৌশলী (সদর) নূরে আলম কামাল পাশা, সিনিয়র সাংবাদিক এএইচএম মোতালেব, ময়মসনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী আসাদুল ইসলাম, সওজ শ্রমিক কর্মচারি ইউনিয়ন ময়মনসিংহ জোনের  সভাপতি মোঃ আব্দুল হাকিম আকন্দ ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুল্লাহ, বিভাগীয় হিসাব রক্ষক মোঃ দেলোয়ার হোসেন প্রমূখ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image