• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০২ পিএম
ফুলবাড়ীতে শিশু ধর্ষণ মামলার
পলাতক আসামি আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে পঞ্চম শ্রেনীর শিশু শিক্ষার্থীকে ধর্ষন অভিযোগে আবু সাঈদ (৫৫) নামে এক ব্যাক্তিকে আটক করেছে থানায় ফুলবাড়ী থানা পুলিশ।

আটক আবু সাঈদ ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পুটকিয়া (ডাঙ্গাপাড়া) গ্রামের মৃত আব্দুল বাকির ছেলে।

ভিকটিমের বাবা মোঃ ছামেদুল ইসলাম এর অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম এলুয়াড়ীস্থ পুটকিয়া এফতেদায়ী মাদ্রসার পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী। অভিযুক্ত আবু সাঈদ ভিকটিমের দুর সম্পর্কের বড় আব্বা ও বাবু সাঈদের নাতনি রিমি আক্তারের বান্ধবি হওয়ায় মাঝে মধ্যে বান্ধবির সাথে দেখা ও খেলার জন্য আবু সাঈদের বাড়ীতে যাতায়েত করতো। গত ০৫ মার্চ'২৩ সকাল ৯টায় আবু সাঈদের বাড়ীর লোকজন আত্মীয়র বাড়ীতে বেড়াইতে যায়। ঐদিন ভিকটিম তার বান্ধবি রিমি সাথে দেখা করতে আবু সাঈদের বাড়ীতে যায়। সে বাড়ীতে গেলে আবু সাঈদ কৌশল করে বলেন যে, নাতনি রিমি ঘরের ভিতরে আছে তুমি ঘরে যাও একথা শুনে ভিকটিম ঘরের ভিতরে ঢুকলে আবু সাঈদ সেই ঘরে ঢুকে ঘরের দরজা বন্ধ করে দেয় এবং ভিকটিমকে ঘরের খাটে ফেলে তার পরনের কাপড় খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। সেই সময় ভিকটিম কান্নাকাটি করলে তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে বলেন এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য । ভিকটিম সে বিষয়ে কাউকে কিছুই জানায় নি। সেই সুযোগে  আবু সাঈদ তার বাসায় ভিকটিমকে পূণঃরায় পাওয়ার জন্য বিভিন্ন কৌশল করেন কিন্তু ভিকটিম আর তার বাসায় যায় নি। 

গত ০১ অক্টোবর'২৩ইং ভিকটিম মাদ্রাসার শিক্ষিকা রুমা ম্যাডামের বাড়ীতে হাতপাখা আনতে যায়। হাতাপাখা নিয়ে আসার সময় আসামি আব্দু সাঈদ আমার মেয়েকে দেখে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে বলে হাতপাখা মাদ্রাসায় দিয়ে আমার সাথে দেখা করো। ভিকটিম সরল বিশ্বাসে তার সাথে দেখা করতে গেলে আবু সাঈদ তাকে জোর পূর্বক পাশের বাস বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। ভিকটিম চিৎকার করলে স্থানীয় প্রায় ৫জন লোক সেখানে এসে ভিকটিমকে উদ্ধার করে।

পরে ফুলবাড়ী থানায় ভিকটিমের বাবা বাদি হয়ে আসামি আবু সাঈদের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দিলে  গত ৫ অক্টোবর বৃহস্পতিবার আসামি আবু সাঈদের বিরুদ্ধে মমলা রুজু করে যার মামলা নং ০৩, ৫/১০/২০২৩ইং  রাতে এস আই মুকতাদিও হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে  নবাবগঞ্জ  থানা এলাকা থেকে আসামিক মোঃ আবু সাঈদকে গ্রেফতার করেন। ৬ অক্টোবর শুক্রবার ফুলবাড়ী থানা পুলিশ আসামিকে জেল হাজতে প্রেরণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image