• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আবারো টেকনাফ সীমান্তে এসে পড়লো ৪টি গুলি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
আবারো টেকনাফ সীমান্তে এসে পড়লো ৪টি গুলি 
গুলি 

মোহাম্মদ ইউনুছ  অভি, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ সীমান্তের ওপারে আবারো   চলছে মর্টার শেল ও গুলির ফায়ার,মিয়ানমার থেকে ছোঁড়া ৪টি গুলি এপারে একটি দোকান ও বাড়িতে এসে পড়লো। ফলে স্থানীয়দের মাঝে দেখা দিয়েছে আতঙ্ক।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর থেকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং সীমান্ত পয়েন্টের ওপারে এ ফায়ারের শব্দ হচ্ছে। এখনো ফায়ার চলমান রয়েছে।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের মেম্বার সিরাজুল মোস্তফা লালু বলেন, আমরা সীমান্তের কাছে বসবাস করি সব সময় ভয়ের মধ্যেই থাকতে হচ্ছে। গোলাগুলির শব্দে এলাকার মানুষ সীমান্তের কাছে কোন কাজ কর্ম করতে যেতে পারছেনা।বাচ্চাদেরও স্কুলে পাঠাতে ভয় হচ্ছে। আজ শনিবার ভোর  থেকে হোয়াইক্যং পয়েন্টের মিয়ানমার ওপারে শুরু হয় প্রচন্ড গোলাগুলি।

ওপার চলা সংঘাত থেকে ৪টি গুলি এপারে হোয়াইক্যং উত্তর পাড়া হোছন আলীর মুদির দোকানে পিছনের দেওয়ালে এসে পড়ে এবং আরো একটি গুলি পড়ে হাইওয়ে রোডের পাশে হোয়াইক্যং মাঝের পাড়া আবসারের বাড়িতে ও উত্তর পাড়া মানিকের বাড়ি ও ধলুমিয়ার বাড়িতে পড়ে। তবে এপারে চাষের জমিতে আরো পড়ছে বলে স্থানীয়রা জানান। ফলে আতঙ্কিত হয়ে পড়েছে এপারের সীমান্তবর্তী এলাকার মানুষ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image