• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঝিনাইগাতীতে বন্যায় ক্ষতিগ্রস্ত দেড় শতাধিক পরিবার পেলেন খাদ্যসামগ্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৯ পিএম
বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবাররা পেলেন খাদ্যসামগ্রী
ক্ষতিগ্রস্ত পরিবাররা পেলেন খাদ্যসামগ্রী

শেরপুর প্রতিনিধি: গত চার বছর ধরে যেকোন দুঃসময়ে সহায়তার হাত বাড়িয়ে অসহায় মানুষের পাশে থেকেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’। এবারও তার ব্যতিক্রম হয়নি। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে মহারশি নদীরপাড় ঘেঁষা ঝিনাইগাতী রেজিয়া হোসেন বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে দ্বিতীয় দফায় বন্যায় ক্ষতিগ্রস্ত রামেরকুড়া ও খৈলকুড়া এলাকার দেড় শতাধিক মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে খাদ্যসামগ্রী।

প্রবাসী বাংলাদেশী ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ঝিনাইগাতী রেজিয়া হোসেন বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় পরিচালনা পর্ষদ এর সভাপতি মো. আবুল কালাম আজাদ।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াঁজ, আলু, লবণ, তেল, ডাল, চিড়া, মুড়ি। ‘ভয়েস অব ঝিনাইগাতী’র খাদ্যসামগ্রী পেয়ে দেড় শতাধিক পরিবারের মুখে হাসি ফুটতে দেখা যায় ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদের সদস্য ও ‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির, আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুমান, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সোহাগ আহাম্মেদ, সদস্য সোবাহান, ফেসবুক পেইজ ও গ্রুপের সিইও মোরাদ হোসেন চান প্রমুখ।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির বলেন, ‘এই সংগঠন বিভিন্ন দুঃসময়ে দরিদ্র, অসহায়, সুবিধা বঞ্চিত মানুষদের জন্য নানা রকম কাজ করে থাকে। এ ধরণের কার্যক্রম অব্যাহত রাখতে সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করছি।’
  

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির/কেএন

আরো পড়ুন

banner image
banner image