• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সন্তানের মতো সিনেমাকে গুরুত্ব দেব: বুবলী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
সন্তানের মতো সিনেমাকে গুরুত্ব দেব
চিত্রনায়িকা শবনম বুবলী

বিনোদন ডেস্ক : নিজের সন্তানকে আমরা যেভাবে ভালোবাসি ঠিক সেভাবে সিনেমাকে ভালোবেসে কাজ করি। সুতরাং বলবো, এবার ঈদে আমার দুটি সন্তান। একটি ‘লিডার’ অন্যটি ‘লোকাল’। ঈদের নিজের দুটি ছবির বেলায় কোনটি এগিয়ে রাখবেন প্রশ্ন রাখলেই এভাবেই বলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

আসন্ন ঈদুল ফিতরে দুটি ছবি মুক্তি পাচ্ছে বুবলীর।  একটি তপু খান পরিচালিত 'লিডার, আমিই বাংলাদেশ' অন্যটি  সাইফ চন্দনের পরিচালনায় ‘লোকাল’। এরইমধ্যে 'লোকাল' ও গান প্রকাশিত হয়েছে।  ট্রেলার দেখে প্রশংসা করেন দর্শক।

‘লোকাল’ মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ঈদে মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা তার দুই সন্তানের মত বলে মন্তব্য করলেন এই নায়িকা। জানালেন, প্রচারের জন্য দুটি সিনেমাই তার সন্তানের মতো গুরুত্ব পাবে।

বুবলী বলেন, আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিলো ২০১৬ সালের ঈদে। দেখতে দেখতে অনেকগুলো বছর পা হয়ে গেলো। আমি খুব ভাগ্যবান যে আমাদের দেশ সেরা নায়ক শাকিব খানের সঙ্গে এতো বছর পর এসেও তার সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা খুব ভালো লাগছে। সেই সঙ্গে পরিচালক সাইফ চন্দন পরিচালিত আমার ‘লোকাল’ সিনেমাকে ইতিমধ্যেই সবাই খুব ভালোবাসা দিচ্ছেন। উৎসবে নিজের সিনেমা মুক্তি পেলে সত্যিই খুব ভালোলাগে। এটার আনন্দটা অন্যরকম।

বুবলীর কথায়, পরিচালক সাইফ চন্দন ভাই সিনেমাটি অনেক যত্ম করে সুন্দর করে বানিয়েছেন। সেটা ট্রেলার মুক্তির পর ভালোভাবে বোঝা গেছে। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছে। এখানে নির্মাতা আমাকে অনেকটাই ভিন্নভাবে উপস্থাপন করেছেন। ‘র’ ভাবে আমাকে উপস্থাপন করেছেন। রোদে পোড়া একটা ব্যাপার ছিলো। রাজশাহী-পুরান ডাকাসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা। আমি চাই ছবিটি হলে গিয়েই সবাই দেখুক।

শাকিব-বুবলী জুটি দেশের সিনেমা অঙ্গনে বেশ সারা ফেলা জুটি। এবার আদর-বুবলী জুটি নিয়ে আপনি কতটা আশাবাদী? এমন প্রশ্নে বুবলীর সেজাসাপ্টা জবাব। জানালেন, জুটি বা একসঙ্গে কাজ করা সম্পূর্ণটা দর্শকদের উপর। স্ক্রিপ্ট আসলে কাজ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, শাহীন সুমন, সাইফ চন্দন, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, চিত্রনায়ক আদর আজাদসহ সিনেমার কলাকুশলীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image