• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিরপুরে ৪ জনের মৃত্যু অবৈধ বিদ্যুৎ সংযোগে ডিএনসিসি'র মেয়র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫২ পিএম
মিরপুরে ৪ জনের মৃত্যু অবৈধ বিদ্যুৎ সংযোগ
ডিএনসিসি'র মেয়র আতিকুল ইসলাম

নিউজ ডেস্ক : মিরপুরে জলাবদ্ধতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা খুবই দুঃখজনক, আমরা সবাই ব্যথিত বলেছেন, ডিএনসিসি'র মেয়র আতিকুল ইসলাম। অবৈধ বিদ্যুৎ সংযোগের কারণে মানুষগুলোর মৃত্যু হয়েছে। আমরা মাসখানেক আগে অবৈধ বিদ্যুৎ লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছিলাম। দ্রুত বাকি অবৈধ লাইনগুলোও বিচ্ছিন্ন করা হবে।

রোববার ডিএনসিসির নগর ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ‘আগামীর অনুপ্রেরণা’ শিরোনামে আয়োজিত আর্ট ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, মিরপুরে জলাবদ্ধতায় বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যুর ঘটনা তদন্ত করা হবে। যারা অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়েছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেয়র আতিক বলেন, নগরের খাল ভরাট, বেদখল মূলত জলবদ্ধতার জন্য দায়ী। পরিবেশ দূষণ বন্ধ না করলে, পরিবেশ প্রতিশোধ নেবে। তাই আমরা কল্যাণপুরসহ বেদখলে থাকা সব খাল উদ্ধার করছি।

ডিএনসিসি মেয়র বলেন, মাটির নিচ দিয়ে বিদ্যুতের লাইন নেয়া ব্যয়বহুল কাজ। শহর নিরাপদ রাখতে এ কাজটি আমরা করতে চাই। এরই মধ্যে বুয়েটকে বিদ্যুতের তার নিয়ে একটি মাস্টারপ্ল্যান করতে দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের প্রতিবেদন পেলে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image