• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার -১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:১৯ পিএম
র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার -১
গ্রেফতারকৃত নাছির (৫১)

বরিশাল প্রতিনিধি বাকেরগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাজার থেকে র‍্যাব পরিচয়ে চাঁদার টাকা গ্রহণ করতে এসে নাছির (৫১) নামে এক জনকে গ্রেফতার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

রোববার (১৩ আগস্ট) সকাল ১০ টায় কালীগঞ্জ বাজারের অটোরিকশার গ্যারেজ মালিক ইয়াকুব আলী মৃধার পুত্র শহীদ মৃধার ঘরে পূর্বের নির্ধারিত চাঁদার টাকা নিতে আসেন সৈয়দ মাইন উদ্দিন এর পুত্র নাছির ও মনির মল্লিক। বরিশাল সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডে বাসিন্দা তারা।

অটোরিকশা গ্যারেজ মালিক শহীদ মৃধা জানান, একমাস আগে র‌্যাব পরিচয়ে র‍্যাবের পোশাক পরিধান করে আমার বাসায় আসেন নাছির ও রুপাতলীর মনির মল্লিক। তখন আমাকে বলে তুই অটোরিকশার গ্যারেজ চালাও আমরা র‍্যাবের লোক ৫ লাখ টাকা দিতে হবে। আমি তখন টাকা দিতে অস্বীকার করলে আমার মাথায় পিস্তল ঠেকিয়ে দেয়। তখন আমার স্ত্রী দেখে কান্নাকাটি করে ধার দেনা করে ঐ দিন এই নাছিরকে ৪০ হাজার টাকা দেই। আবার কিছুদিন পরে এসে ৩৫ হাজার টাকা নেয়। আমরা তাদের দেড় লক্ষ টাকা দিতে রাজি হই। তাদের দাবিকৃত বাকি টাকা নিতে আজ সকাল বেলা নাছির ও মনির আমার ঘরে আসে।‌আজ পুনরায় আবার ৫০ হাজার টাকা তারা দাবি করেন। তখন তাদের আচারনে সন্দেহ হলে তাদের বাসায় বসতে বলে প্রথমে স্থানীয় লোকজনদের খবর দেই। স্থানীয় লোকজনের তোপের মুখে নাছিরের সাথে থাকা মনির নামের লোকটি পালিয়ে যায়। তখন নাছিরের কাছে স্থানীয় লোকজন তার পরিচয় জানতে চাইলে সঠিক পরিচয় দিতে পারেনা। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে এসআই রিয়াজ তার সঙ্গীও ফোর্স নিয়ে এসে নাছিরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার এসআই রিয়াজ জানান, নাছিরকে থানা হেফাজতে রাখা হয়েছে। তার সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শহীদ মৃধার লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, র‍্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে নাছির নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাদির লিখিত অভিযোগ পেলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image