• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্যাংকের এটিএম বুথ ভেঙ্গে টাকা লুটের চেষ্টা, আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৩ পিএম
ব্যাংকের এটিএম বুথ ভেঙ্গে টাকা লুটের চেষ্টা, আটক ১
বুথ ভেঙ্গে টাকা লুটের চেষ্টায় আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংকের বুথ ভেঙ্গে টাকা লুটের চেষ্টার অভিযোগে এক জনকে  আটক করেছে পুলিশ । ২৬/০৪/২০২২ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের কোর্টরোড মোড়ে অবস্থিত ব্যাংক এশিয়ার বুথ থেকে তাকে আটক করা হয়।আটককৃত  আশরাফ ইসলাম  শহরতলীর পূর্ব নয়নপুর এলাকার আবুল ফয়েজ মিয়ার ছেলে।

কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামে তাদের বাড়ি হলেও্ আশরাফ তার পরিবার সহ দীর্ঘদিন শহরতলীর পূর্ব নয়নপুরে বসবাস করছেন। তিনি পেশায় ঔষধ ব্যবসায়ী। শহরের কলেজপাড়ায় নূর ফার্মেসী নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

ব্যাংক এশিয়া সূত্র জানায়, রাত ৮টার দিকে ব্যাংকের টাকা  লুটের উদ্দেশ্য  বুথে প্রবেশ করে নিরাপত্তাকর্মীকে বেধে ফেলার চেষ্টা করেন। তখন বাইরে থেকে অন্য নিরাপত্তাকর্মী বুথের ভেতর গেলে বিষয়টি আঁচ করতে পেরে চিৎকার দিলে আশাপাশের দোকানদার ও পথচারীরা এগিয়ে এসে লুটের চেষ্টা কারিকে আটক করে । পরে পুলিশ এসে তাকে গ্রফতার করে থানায় নিয়ে যায়।

আশরাফ জানান, তার দুই লাখ টাকা ঋণ আছে। তিনি সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না। তার বাবার নয়নপুরে তিনতলা বাড়ি এবং গ্রামে অনেক জমিজমা থাকলেও তাকে টাকা দিচ্ছিলেন না। তাই তিনি ২ লাখ টাকার জন্য বুথ ভাংতে চেয়েছিলেন। এজন্য ১৪০ টাকা দিয়ে শহরের জগত বাজার থেকে ছুরি কিনে এনেছিলেন। তিনি ধারনা করেছিলেন, গার্ডকে ছুরি ধরলে গার্ড তাকে বুথের চাবি দিয়ে দিবেন।

তবে ব্যাংক এশিয়ায় গিয়ে দেখা গেছে, সেখানে শাবল, স্প্রে রং, গ্লাবস, স্কচটেপ, চারটি লোহার রড় পেরেক, দুটি নতুন ব্যাগ ও একটি ছুরি পড়ে আছে।

এদিকে, ঘটনার সময় দায়িত্বরত নিরাপত্তাকর্মী সাইফ হোসেন জানান, ওই যুবক বুথে প্রবেশের পর তিনি তাকে ক্যাপ এবং মাস্ক খুলে বুথ ব্যবহারের অনুরোধ করে বাইরে বের হয়ে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে তাকে গলায় ছুরি ধরে ফ্লোরে ফেলে হাত বাঁধতে চাইছিলেন। এবং তার কাছে থাকা চাবি দিতে বলছিলেন। তখন সাইফ তার কাছে চাবি নেই বলে জানান। পরে তার অন্য সহকর্মী আসলে তিনি কৌশলে ছুরিটি ধরে ফেলেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি, প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image