• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিশেষ অলিম্পিক গেমসে অংশ নিতে বার্নিলে বাংলাদেশ দল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৮ পিএম
জার্মানির বার্লিন, বিশ্ব বিশেষ অলিম্পিক গেমস

নিউজ ডেস্কজার্মানির বার্লিনে অনুষ্ঠিত হচ্ছে বিশ্ব বিশেষ অলিম্পিক গেমস ২০২৩। এই আসরে অংশ নিতে কর্মকর্তা ও খেলোয়াড়সহ ১১৩ সদস্যের একটা বহর ইতমধ্যেই বার্লিনে পৌঁছেছেন।

দেশের সুনাম অক্ষুন্ন রাখার প্রত্যয় ছিল বিশেষ চাহিদাসম্পন্ন দেশের তরুণ ও নবীণ খেলোয়াড়দের। মর্যাদাপূর্ণএই আসরেই নানা ইভেন্টে পদক জয়ের ব্যাপারে আশাবাদী বাংলাদেশ।

জন্মের পর থেকে শারীরিক ও মানসিক নানা সমস্যা নিয়েও বিশ্ব বিশেষ অলিম্পিক গেমসের মত খেলাধুলার বিশ্বমঞ্চে ভাল করার প্রত্যয় নিয়ে জার্মানির বার্লিনে এসেছে বাংলাদেশের বিশেষ চাহিদাসম্পন্ন খেলোয়াড়দের বিশেষ একটি টিম।

ভলিবল, বউচি, বাস্কেটবল, হ্যান্ডবলসহ ফুটবল আর সাঁতার অংশ নিতে খেলোয়াড় ও কর্মকর্তাদের সমন্বয়ে ১১৩ সদস্যের এই বহরের আশা যেকোন মূল্যে মর্যাদার সাথে প্রতিযোগীতা করে দেশের সুনাম বিশ্বজুড়ে ছড়িয়ে দেয়া।

বাংলাদেশ টিমের প্রধান কর্মকর্তা ও স্পেশাল অলিম্পিক বাংলাদেশের ভাইস চেয়ারম্যান নুরুল আলম বলেন, পদক এই ধরণের বড়সড় প্রতিযোগীতায় প্রথম কিংবা দ্বিতীয় বা তৃতীয় স্থান দখল কিংবা পদক জেতার চাইতে সবকিছু উজার করে দেশের জন্য জান প্রাণ দিয়ে অংশগ্রহণটাই বড় কথা। এজন্য সবার শুভকামনাও চান তিনি।

সপ্তাহব্যাপী বার্লিন এর এই বিশ্ব আসরে পৃথিবীর বিভিন্ন দেশের প্রায় ৭হাজার বিশেষ চাহিদাসম্পন্ন ক্রীড়া প্রতিযোগীরা অংশ নিচ্ছেন।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image