• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
মোটরসাইকেল আরোহী নিহত

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে সড়ক দূর্ঘটনায় ফয়সাল হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা সোয়া ৬টায় দিনাজপুরের বিরামপুর পৌর শহরের বেলডাঙ্গা নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

উক্ত নিহত ফয়সাল হোসেন (২০) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার  জগন্নাথপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। উক্ত বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান,শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা সোয়া ৬ দিকে ফয়সাল হোসেন (২০) ও সাজ্জাদ হোসেন (১৭) দু'জন সুজকি নীল রঙের মোটরসাইকেল ( যাহার নাম্বার দিনাজপুর- ল-১২-৬৩৩০) যোগে ফুলবাড়ী যাওয়ার পথে বিরামপুর-ফুলবাড়ী মহাসড়কের বিরামপুর পৌর শহরের বেলডাঙ্গা নামকস্থানে মোটরসাইকেল ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দু'জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহত দু'জনকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ফয়সাল হোসেন (২০) কে মৃত ঘোষণা করেন এবং সাজ্জাদ হোসেন (১৭) কে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসা জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সাজ্জাদের অভিভাবকেরা তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। আহত সাজ্জাদ হোসেন (১৭) দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের হেলাল হোসেনের ছেলে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান,নিহত ফয়সাল বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। অভিভাবক আসলে তাকে তার অভিভাবকেত কাছে হস্তান্তর করা হবে।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image