• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশে অবশ্যই গণতন্ত্র ফিরে আসবে, সুসময় আসবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৫৭ এএম
ছাত্রদল নেতা মো. শ্রাবণকে দেখতে গিয়ে
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক:   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে অবশ্যই গণতন্ত্র ফিরে আসবে, সুসময় আসবে। সেদিন আর বেশি দূরে নয়। এর জন্য ত্যাগ ও কষ্ট করতে হবে। এ পথেই দেশে সবসময় গণতন্ত্র, সুশাসন ও মানবাধিকার ফিরে এসেছে; এবারও ফিরবে।

পুলিশের গুলিতে গুরুতর আহত ছাত্রদল নেতা মো. শ্রাবণকে দেখতে গিয়ে বৃহস্পতিবার তিনি এসব কথা বলেন।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার ছাত্রদল নেতা শ্রাবণ রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁকে দেখতে গিয়ে তাঁর মাকে শান্তনা দিয়ে কথাগুলো বলেন বিএনপি মহাসচিব।

শ্রাবণের মাকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, আল্লাহর ওপর ভরসা রাখুন, আমরা আপনাদের পাশে আছি। চিকিৎসকরা গুরুত্ব দিয়ে শ্রাবণের চিকিৎসা করছেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও নিয়মিত তার খোঁজ নিচ্ছেন। গণতন্ত্র ফিরে আনার এই সংগ্রামে আপনার ছেলে গুরুতর আহত। তাঁর এই কষ্ট বৃথা যাবে না।

বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতা নিহতের প্রতিবাদে গত ২২ আগস্ট থেকে জেলা ও উপজেলা পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি পালন করছে বিএনপি। এরই অংশ হিসেবে ৩ সেপ্টেম্বর পাকুন্দিয়ায় উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে পুলিশের গুলিতে আহত হন শ্রাবণ।

এরপর থেকে তিনি ফুসফুস, খাদ্যণালী, লিভার ও কিডনির সমস্যায় ভুগছেন। বৃহস্পতিবার তাঁর চিকিৎসার খোঁজখবর নেন মির্জা ফখরুল। এ ছাড়া বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম তাঁর সার্বিক তদারকি করছেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image