• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহাদেবপুর এলাকায় সুপারি পাড়া কে কেন্দ্র করে পিটিয়ে হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৮ পিএম
মহাদেবপুর এলাকায় সুপারি পাড়া কে কেন্দ্র করে
পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নূর নবী বকুল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের মহাদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বকুল একই এলাকার আলী রাজা পাটোয়ারী বাড়ির মৃত অজি উল্যা মাস্টারের ছেলে। আব্দুর রউফ গংদের সঙ্গে জমি নিয়ে একই এলাকার নূরনবী বকুলদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

শুক্রবার (৬ অক্টোবর) সকালে বিরোধীয় সম্পত্তি থেকে সুপারি পাড়তে যান প্রতিপক্ষ আব্দুর রউফ মাস্টার, আসরাফ ইসলাম বাবুল, জাফর আহমেদ পলাশ গংরা। নূরনবী বকুলরা এতে বাধা দেয়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নূরনবী বকুলকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ আবদুর রউফের লোকজন।

পরে আশপাশের লোকজন নূরনবী বকুলকে উদ্ধার করে লক্ষ্মীপুর জেলার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে নিহতের ভাই আফজাল হোসেন সবুজ অভিযোগ করে বলেন,  দীর্ঘদিন ধরে এই জমি ভোগদখল করে আসছেন।

সকালে প্রতিপক্ষ আবদুর রউফের লোকজন জোর করে বাগান থেকে সুপারি পাড়তে ছিল।  এ খবর পেয়ে নূরনবী বকুলসহ লোকজন বাধা দিলে আবদুর রউফের লোকজন এলোপাতাড়ি পিটিয়ে বড় ভাইকে নূরনবী বকুলকে হত্যা করে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

অপরদিকে অভিযুক্ত আবদুর রউফ জানান, তাদের জমি থেকে সুপারি পাড়তে গেলে নূরনবী বকুল বাধা দেয়। দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে হত্যার সঙ্গে তারা জড়িত নয়। লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি মারা গেছেন। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্‌ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া এই হত্যকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image