• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রংপুর থেকে ঢাকাগামী বাস চলাচল স্বাভাবিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৩ পিএম
ঢাকা কোচস্ট্যান্ড থেকে ঢাকাগামী দূরপাল্লার
রংপুর থেকে বাস চলাচল স্বাভাবিক

নিউজ ডেস্ক:   তিন দিন বন্ধ থাকার পর জেলা প্রশাসকের হস্তক্ষেপে রংপুর থেকে ঢাকাগামী বাস ধর্মঘট প্রত্যাহার করেছেন পরিবহন শ্রমিকরা। বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু ওয়াহিদ মোহাম্মদ রায়হান।

ধর্মঘট প্রত্যাহারের ঘোষণার পর বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা থেকে রংপুর নগরীর কামারপাড়া ঢাকা কোচস্ট্যান্ড থেকে ঢাকাগামী দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে। তবে শুক্রবার সকাল ৭টা থেকে সব পরিবহনের বাস আগের নিয়মে চলাচল করবে বলে জানা গেছে।

এর আগে, গত মঙ্গলবার (৫ এপ্রিল) ভোর থেকে বেতন-ভাতা বাড়ানোসহ পাঁচ দফা দাবিতে অঘোষিত ধর্মঘট শুরু হলে সাধারণ যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। কিন্তু সৃষ্ট দুর্ভোগের দায় পরিবহন মালিক ও শ্রমিকপক্ষের কেউই নিতে রাজি হননি। বরং উভয়পক্ষের ছিল পাল্টাপাল্টি অভিযোগ। তবে শেষ পর্যন্ত জেলা প্রশাসন ও মহানগর পুলিশের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার রাতে জরুরি বৈঠকে অঘোষিত ধর্মঘট প্রত্যাহার করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক আবু ওয়াহিদ মোহাম্মদ রায়হান জানান, দীর্ঘ আলোচনা শেষে মোটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতাদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান ঘটে।  তারা সবাই বৃহস্পতিবার রাত থেকেই ঢাকাগামী বাস চলাচলে একমত হন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image