• ঢাকা
  • শনিবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর-৪ আসনের নৌকার মাঝি পরিবর্তন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৫ পিএম
লক্ষ্মীপুর-৪ আসনের নৌকার মাঝি পরিবর্তন
আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থীর পরিবর্তন করেছেন ক্ষমতাশীল দল আওয়ামী লীগ। লক্ষ্মীপুর-৪ আসনে গত ২৭ নভেম্বর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে থেকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পান বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি।

কিন্তু মাঝ পথে নৌকার প্রার্থী পরিবর্তন নিয়ে নানান রকম কথা শুনা যায়। শেষ মূহুর্তে চূড়ান্ত ভাবে আওয়ামী লীগের জোট সমর্থিত জাসদ থেকে নির্বাচিত করলেন মোশারফ হোসেন কে লক্ষ্মীপুর-৪ কমলনগর-রামগতি আসনে নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা দেন।

এই ব্যাপারে মোবাইল ফোনে মোশারফ হোসেন এর সাথে কথা হলে ঢাকা নিউজ ২৪ এর সাংবাদিক নাজমুল কে বলেন, প্রাথমিক ভাবে ফরিদুন্নাহার লাইলীকে দল মনোনয়ন দিলেও মার্কা কিন্তু দেওয়া হয়নি। তাই চূড়ান্ত ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক আমাকে দিয়েছেন।

মোশাররফ হোসেন আরও বলেন, আমার এলাকা নদীভাঙ্গা কবলিত একটি অঞ্চল। অনেক দিনের ইচ্ছা এই এলাকার মানুষের জন্য কিছু করব। যদি নৌকা প্রতীকে জয়ী হয়ে সংসদে যেতে পারি তাহলে ইনশাআল্লাহ এ এলাকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য চেষ্টা করব।

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ঢাকা নিউজ ২৪ কে বলেন, দল ফরিদুন্নাহার লাইলীকে মনোনয়ন দিয়েছে এখন যদি দলের স্বার্থে প্রার্থী পরিবর্তন হয় তাহলে নৌকা প্রতীক নিয়ে যে আসবে আমরা তৃণমূল আওয়ামী লীগ তার ভোটই করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন আমরা তারই ভোট করবো।

অন্য দিকে রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেদ আলী মনু ঢাকা নিউজ ২৪ কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা যাকে দেন। আমরা তাকেই ভোট দিবো। আমরা যারা আওয়ামী লীগ করি তারা সকলে নৌকা কে ভোট দিবো এটা আমি বুঝি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image