• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৮ পিএম
ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি
যুবক আটক 

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও :  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও সরকার বিরোধী মন্তব্য করায় মো. আমানুল্লাহ আমান (২৯ ) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (২২ জুলাই) ভোররাতে জেলার হরিপুর উপজেলার খামার হঠাৎপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আমানুল্লাহ আমান উপজেলার আমগাঁও ইউনিয়নের খামার হটাৎপাড়া গ্রামের পল্লী চিকিৎসক আবু তালেবের ছেলে।

জানা যায়, আমানুল্লাহ আমান দীর্ঘ দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকার বিরোধী নানা মন্তব্য করে আসছিলেন। এতে হরিপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান হরিপুর থানায় একটি মামলা করেন। পরে পুলিশ তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক দেখিয়ে হরিপুর থানায় নিয়ে আসে।

মামলার বাদী মিজানুর রহমান জানান, আমি আ.লীগের একজন আদর্শিক কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের নিয়ে দেয়া কুরুচিপূর্ণ পোস্টে আমি সংক্ষুব্ধ হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানহানি আমি কোনোভাবেই মেনে নিতে পারি না। সেজন্যই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। 

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ) সহিদুর রহমান বলেন, প্রাথমিকভাবে আমরা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও সরকার বিরোধী মন্তব্যের প্রমাণ পেয়েছি। তাই ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখিয়ে তাকে ঠাকুরগাঁও বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image