• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়ায় সংঘর্ষ, জেলহাজতে ৮


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৭ পিএম
জেলহাজতে ৮
ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়ায় সংঘর্ষ

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুক পোস্টে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুক পোস্টে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

এতে আহত হয়েছেন অন্তত ৫ জন। এ সময় ১০টি দোকান ভাঙচুর করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারের পর ৮ জনকে জেলহাজতে পাঠানো হয়। গতকাল সোমবার রাত সাড়ে ৯টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে কমলপুর লোকাল বাসস্ট্যান্ডে কমলপুর মধ্যপাড়া ও পূর্বপাড়া এলাকার দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে ভৈরব পৌরসভা এলাকার কমলপুর মধ্যপাড়ার আজিবর ও পূর্বপাড়ার ওমর মিয়ার মাঝে ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। 

তাৎক্ষণিক স্থানীয়রা দুজনকে মিলিয়ে দিলেও ঘটনার আধাঘণ্টা পর দুই পক্ষ দা, বল্লম, লাঠি ও ইট–পাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে কমলপুর মধ্যপাড়ার লোকজন পূর্বপাড়ার ১০টি দোকান এলোপাথারি কুপিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা উজ্জল মিয়াসহ ৫ জন আহত হন। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ওসি আরও জানান, এ বিষয়ে রাতেই থানায় ক্ষতিগ্রস্তদের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার গ্রেপ্তার ৮ জনকে আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 

সংঘর্ষে ক্ষতিগস্ত দোকানদার রিপন মিয়া বলেন, ‘আমরা মসজিদে তারাবির নামাজে গিয়েছিলাম দোকান বন্ধ করে। এসে দেখি দোকানের শাটারগুলো কুপিয়ে ভেঙে দিয়েছে।’ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ বলেন, ‘তুচ্ছ একটি ঘটনায় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়েছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। তারা অনেকগুলো দোকানপাট ভাঙচুর করেছে। বিষয়টি দুঃখজনক।’
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image