• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির ত্রি বার্ষিক সম্মেলনে তিন দফা দাবী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৪৮ পিএম
গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির
ত্রি বার্ষিক সম্মেলনে তিন দফা দাবী 

নিউজ ডেস্ক : বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু ইউসুফ খান বাদল’কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
 
১৬ নভেম্বর বুধবার বাংলাদেশ শিশু কল্যান পরিষদ মিলনায়তনে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি আব্দুস সাত্তার। তিনি বলেন, ১৯৬৯ সালে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি প্রতিষ্ঠা করে অনেক চড়াই-উৎরাই পার করে আজ সংগঠনটি বাংলাদেশের প্রতিটি জেলা, থানায় প্রতিষ্ঠিত। জননেত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি’র কারণে গ্রাম ডাক্তারগণ তাদের নামের আগে গ্রাম ডাক্তার পদবী লিখিতে পারছেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবীসমূহ গ্রাম ডাক্তার কাউন্সিল গঠন করে সরকারি প্রশিক্ষণ ও আমাদের সংগঠনের নিবন্ধন প্রদানের ব্যবস্থা গ্রহণ করতে হবে। বি.এম.ডিসি’র আইন সংশোধন করে গ্রাম ডাক্তার কাউন্সিল বাস্তবায়ন ও ৭১ এর মুক্তিযোদ্ধাদের সেবাদানকারী ও করোনা যোদ্ধা গ্রাম ডাক্তারদের হয়রানী বন্ধ করতে হবে।
 
আলোচনা সভায় বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু ইউসুফ খান বাদল এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় সহ সভাপতি আলহাজ¦ আবু বক্কর সিদ্দিক, আলহাজ¦ এম এ গফুর, জগলুর রহমান লিটন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আলহাজ¦ আলাউদ্দিন সরকার, আকবর হোসেন, বি এম জয়নুল আবেদীন ও স্কয়ার ফার্মাসিটিক্যাল কোম্পানীর রিজিওনাল ম্যানেজারসহ বিভিন্ন জেলার সভাপতিগণ

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image