• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভেন্যু পরিবর্তন করে মাঠে নামছে মুস্তাফিজরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৭ পিএম
মুস্তাফিজরা ভেন্যু পরিবর্তন করে মাঠে নামছে
মুস্তাফিজরা মাঠে নামছে

ডেস্ক রিপোর্টার: দিল্লি ও পাঞ্জাবের ম্যাচটি শেষ পর্যন্ত সকল শঙ্কা উড়িয়ে দিয়ে মাঠে গড়াচ্ছে । ভেন্যু পরিবর্তন করে মাঠে নামছে দুদল। আগে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এখন অনুষ্ঠিত হবে কলকাতার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আইপিএল ফ্রাঞ্চাইজি দিল্লি ক্যাপিটেলসের অলরাউন্ডার মিচেল মার্শ। এ ছাড়া আইসোলেশনে আছেন দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট। এদিকে সাবধানতার জন্য মুস্তাফিজুর রহমানসহ পুরো দলকে তিন দিনের জন্য রাখা হয়েছিল কোয়ারেন্টাইনে।

দিল্লি ক্যাপিটালসে প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন ফিজিও ফারহার্ট। এরপর আক্রান্ত হন একজন বিদেশি ক্রিকেটার। পরে জানা যায়, সেই বিদেশি ক্রিকেটার হলেন মিচেল মার্শ। পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছে। এরপর জানা যায় দলের দুজন সাপোর্ট স্টাফেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে।

দুদলের একাদশেও আসতে পারে বেশকিছু পরিবর্তন। দিল্লির দলে তৃতীয় পজিশনে ব্যাটিংয়ের জন্য সরফরাজ খান, যশ ধুল ও টিম সেফার্টের মাঝে কাউকে বেছে নিতে পারেন অধিনায়ক পন্ত। এদিকে পাঞ্জাবের একাদশেও দেখা দিতে পারে একাধিক পরিবর্তন।

চলতি আইপিএলে দুই দলের অবস্থানই নিচের দিকে। ৬ ম্যাচে তিন জয় ও তিন হার নিয়ে টেবিলের সাতে রয়েছে পাঞ্জাব। আর ৫ ম্যাচে দুই জয় ও তিন হারে পাঞ্জাবের পরেই রয়েছে দিল্লি। পাঞ্জাব এই ম্যাচে জয় পেলে টেবিলের টপ ফোরে ওঠার সুযোগ আসে।

দিল্লির সম্ভাব্য একাদশ
পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, সরফরাজ খান/যশ ধুল/টিম সেফার্ট, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকে), ললিত যাদব, রোভমান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, খলিল আহমেদ

পাঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ
প্রভসিমরান সিং, শিখর ধাওয়ান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), শাহরুখ খান, ওডেন স্মিথ/বেনি হাওয়েল/ঋষি ধাওয়ান/রাজ বাওয়া, কাগিসো রাবাদা, রাহুল চাহার, বৈভব অরোরা, আরশদীপ সিং

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image