• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে আলেমদের সাথে মতবিনিময় সভা করলেন নৌকার প্রার্থী ফাহমী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
গফরগাঁওয়ে আলেমদের সাথে মতবিনিময় সভা করলেন নৌকার প্রার্থী ফাহমী 
মতবিনিময় সভা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কায় প্রতীকের প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল গতকাল বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে গফরগাঁও উপজেলার আলেম উলামাদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, নৌকা প্রতীকের প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল।

তিনি তার বক্তব্যে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলের সারাদেশব্যাপী উন্নয়নের চিত্র এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভবিষ্যতের উন্নয়ন ও অগ্রযাত্রার বিভিন্ন বিষয় তুলে ধরেন। এছাড়াও তিনি আসন্ন ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনাসহ এই নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও অংশ গ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল আলেম উলামায়ে কেরামগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মো. ইমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, গফরগাঁও উলামা সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান সালমানী, ইত্তেফাকুল উলামা সমিতির সভাপতি মাওলানা মোঃ নুরুল ইসলাম, মাওলানা হাদিউল ইসলাম, মাওলানা আঃ রহমান গফফারী, মুফতি মোঃ জহিরুল ইসলামসহ অন্যান্য আলেম-উলামারা প্রমুখ। শেষে দোয়া পরিচালনা করেন গফরগাঁও উলামা সমিতির সভাপতি হাফেজ মোঃ নুরুল ইসলাম।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image