• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীর কৃতি শিক্ষার্থীরা পেলেন কুইন্স কলেজের সংবর্ধনা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৪ পিএম
আটোয়ারীর কৃতি শিক্ষার্থীরা পেলেন 
কুইন্স কলেজের সংবর্ধনা 

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে ২০২৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ৪৪০ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

সোমবার (০৭ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ঢাকা’র কুইন্স কলেজের ব্যবস্থাপনায় এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলায় জিপিএ-৫ প্রাপ্ত ১০১ জন শিক্ষার্থীকে মেডেল ও সনদপত্র এবং জিপিএ-৪ প্রাপ্ত ৩৩৯ জন শিক্ষার্থীকে সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এবং শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসাবে শরমিন পারভীনকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমুলক স্বাগত বক্তব্য রাখেন কুইন্স কলেজের ভাইস চেয়ারম্যান মিসেস হাবিবা হুদা। 

জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি মিজানুর রহমান বাবলু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আলতাফ হোসেন। আরো বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুল কবির মোঃ কামরুল হাসান, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ প্রমুখ। এসময় কৃতি ছাত্র-ছাত্রীসহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image