• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যাত্রীদের সেবার মান নিশ্চিত করতে হবে: এনামুল হক শামীম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
যাত্রীদের সেবার মান নিশ্চিত করার আহবান
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

ডেস্ক রিপোর্টার: পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, লঞ্চ যাত্রীদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে সরকার কাজ করছে। যাত্রীদের যেন কোন প্রকার হয়রানি করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, লঞ্চ মালিকসহ সংশ্লিষ্টদেরকে যাত্রী সেবার গুনগত মান নিশ্চিত ও লঞ্চের ভেতরের পরিস্কার পরিছন্ন রাখতে হবে। কেন্টিনে খাবারের গুনগত মান ঠিক রেখে সুলভ মূল্যে বিক্রি করতে হবে। অতিরিক্ত যাত্রী নিয়ে লঞ্চ চলাচল করা যাবে না।

আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে আজ ঢাকায় পানি ভবনে শরীয়তপুরে চলাচলাকারী সকল লঞ্চ মালিকদের  সাথে মতবিনিময়কালে এনামুল হক শামীম এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, যাত্রীদেরকেও সচেতন হতে হবে। সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। তাই তাড়াহুড়ো করে লঞ্চে ভ্রমণ করবেন না। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। তাই সাবধানে যাতায়াত করবেন। কোনো সমস্যা হলে সংশ্লিষ্টদের জানাবেন। তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি শরীয়তপুরসহ সারাদেশের লঞ্চ সেবাকে আরও আধুনিক করতে যা যা করণীয় তা করারও আশ্বাস দেন।

সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য এইচ. এম ইব্রাহিম ও মেরিনা জাহান কবিতা এমপি। লঞ্চ মালিকদের মধ্যে বক্তব্য রাখেন, মিলন লস্কর, জামাল মেলকার, গাজী সালাউদ্দিন, মিরাজ খন্দকার, লিটন শেখ, ফজলুল হক, খোকন ঢালী, রজমান আলী বাদল, আবু কালাম ও সিদ্দিক ভূইয়া।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image