• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহের জয়নুল আবেদিন পার্কের জননিরাপত্তা অবৈধ দোকান উচ্ছেদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫২ এএম
জয়নুল আবেদিন পার্কের 
জননিরাপত্তা অবৈধ দোকান উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ভ্রমন পিপাসুদের প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য বিলাস ও নির্মল হাওয়ায় বেড়ানোর অন্যতম স্থান ব্রহ্মপূত্র নদের তীরের ময়মনসিংহের জয়নুল আবেদিন পার্কের জননিরাপত্তা ও জনস্বাচ্ছন্দ্য চলাচল নিশ্চিত করার লক্ষ্যে পার্কের ভিতরে গড়ে উঠা অবৈধ দোকান উচ্ছেদ করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুরে মসিক প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান এ অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি হিমু আড্ডার সামনে থেকে জয়নুল আবেদিন সংগ্রহশালা পর্যন্ত গড়ে ওঠা প্রায় দুই শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেন।

উচ্ছেদ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান বলেন, জয়নুল আবেদিন পার্ক ময়মনসিংহের ফুসফুস। প্রতিদিন অসংখ্য নাগরিক এখানে আসে। তাদের স্বাচ্ছন্দ্য ও নিরাপত্তার জন্য অবৈধভাবে গড়ে ওঠা এ দোকানগুলোকে উচ্ছেদ করা হলো । তিনি আরও জানান, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে মসিক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী সচিব মোঃ আমিনুল ইসলাম জাহাঙ্গীর, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে এই উচ্ছেদের মসিক মেয়র ইকরামুল হক টিটুকে স্বাগত জানিয়েছেন ভ্রমনপিপাসুরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image