• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সময় বাড়ল এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড আবেদনের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৬ পিএম
সময় বাড়ল বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড
এফবিসিসিআই

ডেস্ক রিপোর্টার : এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়ানো হয়েছে। বুধবার (১ মার্চ) এক বিজ্ঞপ্তিতে সংগঠনটি এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, এফবিসিসিআই প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি (সুবর্ণজয়ন্তী) উদযাপন উপলক্ষে আগামী ১১ থেকে ১৩ মার্চ বাংলাদেশ বিজনেস সামিটের আয়োজন করা হয়েছে। আন্তর্জাতিক এ সামিটের অংশ হিসেবে দেশের অর্থনীতিতে অবদান রাখা ব্যবসায়ীদের সম্মানিত করতে এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড দেয়ার সিদ্ধান্ত নেন আয়োজকরা।

কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৫ মার্চ (রোববার) পর্যন্ত এই অ্যাওয়ার্ডের জন্য আবেদন করতে পারবেন ব্যবসায়ীরা।

এফবিসিসিআইতে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এর জন্য অনলাইনে আবেদন করতে দেশের ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানকে fbccibusinessaward.com এই ওয়েবসাইটে গিয়ে আবেদনের কথা বলা হয়েছে।

মূলত দেশের অর্থনীতি এবং ব্যবসা-বাণিজ্যের বিকাশে বিশেষ অবদানের জন্য উদ্যোক্তাদের সম্মানিত করতে এবার ‘বাংলাদেশ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ দেয়ার ঘোষণা দেয় এফবিসিসিআই। বাংলাদেশের অর্থনীতিতে অসামান্য স্বীকৃতিস্বরুপ এ সম্মাননা দেয়া হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

বিশেষ এ সম্মাননার জন্য অর্থনীতিবিদ, সাংবাদিক এবং ব্যবসায়ীদের সমন্বয়ে গঠিত বিশেষ জুরি বোর্ড গঠন করা হয়েছে এবং ইতোমধ্যে তারা কাজ শুরু করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image