• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় তিনদিন ব্যাপী সঙ্গীত ও নৃত্যদলের কর্মশালা শুরু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
গাইবান্ধায় তিনদিন ব্যাপী
সঙ্গীত ও নৃত্যদলের কর্মশালা শুরু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে শিশু-কিশোর ও যুবকদের নিয়ে সঙ্গীত ও নৃত্যদলের প্রযোজনা কর্মসূচি “আমরা সবাই ম কুঁড়ি নট নন্দনে ফুটবো” শীর্ষক তিনদিন ব্যাপী কর্মশালা শুরু হয়েছে। 

জেলা শিল্পকলা একাডেমিতে আজ শুক্রবার (২৭ অক্টোবর) এ কর্মশালা শুরু হয়ে চলবে আগামী ২৯ অক্টোবর পর্যন্ত।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর ভাবনা ও পরিকল্পনায় কর্মশালায় প্রশিক্ষক হিসেবে রয়েছেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী ইয়াসমীন আলী এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির নৃত্যশিল্পী এস কে জাহিদ।

কর্মশালার উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি  শাহ মশিউর রহমান, সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা, জেলা কালচারাল অফিসার আলমগীর কবির, যুগ্ম সম্পাদক হোসেনুল ইসলাম চুনি, কার্যনির্বাহী সদস্য মাহমুদ ইসলাম মহব্বত, নৃত্য প্রশিক্ষক স্বপন কুমার সাহা, তালযন্ত্র (তবলা) প্রশিক্ষক তোজাম্মেল হক সরকার, তালযন্ত্র সহকারি জাকির হোসেন খান ও রাগীব হাসান সন্তু প্রমুখ।

কর্মশালায় অংশগ্রহণ করে জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষণ বিভাগের শিক্ষার্থীবৃন্দ, উদীচী শিল্পীগোষ্ঠী, বিস্ময় সঙ্গীত বিদ্যালয়, জাহানারা আলম সঙ্গীত বিদ্যালয়, সারেগামা সঙ্গীত বিদ্যালয়, শহীদ আলতাফ মাহমুদ সঙ্গীতায়ন, রফিকা গীতি সংস্থা, সুরবানী সংসদ, স্পন্দন শিল্পীগোষ্ঠীসহ বিভিন্ন উপজেলার শিশু-কিশোর ও যুব সঙ্গীত ও নৃত্য শিল্পীবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image