• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি গণতন্ত্র ধ্বংসে তৎপর: কামরুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২২ পিএম
বিএনপি গণতন্ত্র ধ্বংসে তৎপর: কামরুল ইসলাম
আ'লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম

ডেস্ক রিপোর্টার:  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন দেশের গণতন্ত্র ধ্বংস করার জন্য সকল প্রতিষ্ঠানকে বিতর্ক করার জন্য বিএনপি তৎপর হয়ে উঠেছে।

শুক্রবার (৬ মে) শহীদ আহসান উল্লাহ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

কামরুল ইসলাম বলেন, ‘নির্বাচনে আসবে না বলে নানা মন্তব্য করে তারা মাঠ গরম করার চেষ্টা করছে, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে। এখন থেকেই তারা নির্বাচন নিয়ে ধুম্রজাল সৃষ্টি করার পাঁয়তারা করছে। কিন্তু আন্দোলন করবার মতো বিএনপির নিজস্ব কোনো সাংগঠনিক ক্ষমতা নেই।’

আগামী নির্বাচনেও দেশের মানুষ শেখ হাসিনার পক্ষে রায় দেবে, আওয়ামী লীগের পক্ষে রায় দেবে জানিয়ে কামরুল ইসলাম বলেন, ‘তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে মানুষ বিএনপিকে আগের মতো ভবিষ্যতেও প্রত্যাখ্যান করবে।’

এসময় আন্দোলনের কথা না বলে, অগণতান্ত্রিক কথা না বলে বিএনপিকে নির্বাচনে মনোনিবেশের চেষ্টা করতেও অনুরোধ করেন সাবেক এই খাদ্যমন্ত্রী। বলেন, যতই অভ্যুত্থান করার চেষ্টা করবেন, খুচরা দল নিয়ে যতই জোট গঠন করবেন, লাভ হবে না। তার ফলাফল শূন্যই হবে।

কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচনে তামাশার অংশগ্রহণ নয়, শক্তিশালীভাবে নির্বাচনে অংশ নেওয়ার জন্য প্রক্রিয়া গ্রহণ করুন। আমরা একটি শক্তিশালী বিরোধী দল চাই। বিএনপি সেই বিরোধী দল হিসেবে আবির্ভূত হবে সেটাই প্রত্যাশা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image